×

বিনোদন

পূজার গান ‘দুর্গা মায়ের জয়’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০৬:১২ পিএম

পূজার গান ‘দুর্গা মায়ের জয়’

ফাইল ছবি

দুর্গাপূজা উপলক্ষে জয় ও প্রিয়াঙ্কা বিশ্বাসের কণ্ঠে আসছে ‘দুর্গা মায়ের জয়’ শিরোনামের একটি গান। শুধু তাই নয়, জাঁকজমকভাবে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এই দুই শিল্পীর সঙ্গে গানে কোরাস কণ্ঠ দিয়েছেন সুস্মিতা, মৌমিতা ও সুপ্রকাশ। অরুণ সরকারের লেখা গানটির সুর করেছেন অপু আমান। গানটির ভিডিও পরিচালনা করেছেন আলী হাসান লিটন।

শনিবার (১ অক্টোবর) সাউন্ড বিডির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।

সম্প্রতি রমনার কালী মন্দিরে এই মিউজিক ভিডিও দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওটির মডেল হয়েছেন ইভান শাহরিয়ার সোহাগ ও রুহি। গানটির শিল্পী জয় ও প্রিয়াঙ্কাকেও দেখা যাবে তাদের সঙ্গে। আরো আছেন সোহাগ ড্যান্স গ্রুপের নৃত্যশিল্পীরা।

‘দুর্গা মায়ের জয়’ গান প্রসঙ্গে জয় বলেন, গত দুর্গাপূজায় ‘মায়ের আগমনী’ শিরোনামে একটা মিউজিক ভিডিও তৈরি করে ছিলাম। গানটির জন্য ব্যাপক সাড়া পাই তখন। অনেক পূজা মণ্ডপে গানটি বাজানো হয়েছিল। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে এবারো পূজার জন্য নতুন গান করলাম। এবার আমার সঙ্গে কণ্ঠ দিয়েছে প্রিয়াঙ্কা বিশ্বাস। সে অনেক ভালো গেয়েছে।

আশা করছি গানের সঙ্গে কোরিওগ্রাফি মিলিয়ে দারুণ একটা মিউজিক ভিডিও হবে। আমার বিশ্বাস গতবারের মতো আমার এবারের গানটিও বিভিন্ন পূজা মণ্ডপে বাজবে।

প্রিয়াঙ্কা বলেন, দুর্গাপূজা উপলক্ষে একটি গান করতে পেরে অনেক ভালো লাগছে। আসলে বিভিন্ন উৎসবকে ঘিরে কোনো কাজ করতে বেশি ভালো লাগে। কারণ কাজগুলোতে বিশেষ আয়োজন থাকে, অনেক বেশি যত্ন থাকে। এই গানটিও অনেক যত্ন নিয়ে করা হয়েছে। আমি আমার সাধ্যমতো ভালো গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি আমাদের দুজনের কণ্ঠের এই গানটা এবারের পূজায় সবার মন জয় করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App