সাউথ এশিয়ায় ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন বাংলাদেশ

আগের সংবাদ

টানা ১০ দিন ছুটির ফাঁদে বাংলাবান্ধা স্থলবন্দর

পরের সংবাদ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১, ২০২২ , ১২:০১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১, ২০২২ , ৮:৩৫ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরের বশিকপুর ইউনিয়নে প্রকাশ্যে দুর্বৃত্তদের গুলিতে মো. আলাউদ্দিন পাটোয়ারী (৪৬) নামে যুবলীগের এক নেতাকে হত্যা করা হয়েছে। নিহত আলাউদ্দিন বশিকুপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বলে দলীয় সূত্রে জানা গেছে। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কমলাশীষ রায় ও চন্দ্রগঞ্জ থানার ওসি মো. মোসলেহ উদ্দিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের পদ্মা দীঘিরপাড়ে এ ঘটনা ঘটে।

যুবলীগ নেতা আলাউদ্দিন পাটোয়ারী

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন দীঘিরপাড়ে কালভাটের উপর বসে মোবাইল ফোনে কথা বলছিল। হঠাৎ ৫-৬ জনের একদল সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। একপর্যায়ে মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে যুবলীগ নেতা আলাউদ্দিন নিহতের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সদর হাসপাতালে ছুটে যান, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়