×

বিনোদন

শাকিব ভালো মনের মানুষ: অপু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭ এএম

শাকিব ভালো মনের মানুষ: অপু

মঙ্গলবার ছেলে জয়ের ঘরোয়া জন্মদিন উদযাপন করেন শাকিব ও অপু

শাকিব একজন ভালো মনের মানুষ বলে জানিয়েছেন ঢালিউড চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছেলে জয়ের জন্মদিন পালন অনুষ্ঠান প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

অপু বিশ্বাস ও শাকিব খান এ দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল। দীর্ঘদিন দর্শকদের মনের খোরাক জুগিয়েছেন, দিয়েছেন অজস্র হিট সিনেমা। এই ‘অভিনয়’ তাদেরকে খুব কাছাকাছি নিয়ে এসেছে। সেই সঙ্গে বাস্তব জীবনেও ঘর বাঁধেন। তবে সত্যিকার অর্থে ঘর বাঁধার আগেই ভেঙে গেছে তাদের সাজানো সংসারের পরিকল্পনা।

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন।

[caption id="attachment_372107" align="aligncenter" width="700"] মঙ্গলবার ছেলে জয়ের ঘরোয়া জন্মদিন উদযাপন করেন শাকিব ও অপু[/caption] আরও পড়ুন: শাকিব-অপুর আবারো সংসারের গুঞ্জন

ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এরপরই প্রকাশ্যে আসে শাকিব খান ও অপু বিশ্বাসের একে অপরকে বিয়ে ও সন্তানের খবর। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। এরপর ২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

কিন্তু ২০১৭ সালের পর ভক্তদের চমকে দিয়েই একমাত্র ছেলে জয়ের কেক কাটেন শাকিব খান ও অপু বিশ্বাস। আর চলতি মাসের বুধবার সকালে অপু বিশ্বাস সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ফেসবুকে পোস্ট করা সেসব ছবিতে দেখা যায়, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তাঁরা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা ও বোনকেও দেখা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App