×

জাতীয়

যেকোনো মূল্যে সম্প্রীতি বজায় থাকবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৬ পিএম

যেকোনো মূল্যে সম্প্রীতি বজায় থাকবে

ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকার কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা যুদ্ধের সময় এই দেশে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টনের কোনো ভেদাভেদ ছিলো না। সবাই স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহণ করেছে এবং দেশ স্বাধীন হয়েছে। যেকোনো মূল্যে এই সম্প্রীতি বজায় থাকবে এবং দেশ আরও এগিয়ে যাবে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন- ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। এ সময় ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই এলাহি চৌধুরী, ভোলার পুলিশ সুপার সাইফুল ইসলাম এবং লালমোহন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমদ উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কারো কোনো দুরভিসন্ধিতে কাজ হবে না। চলমান দুর্গাপূজায় কোনো অবস্থাতেই কুমিল্লার পুনরাবৃত্তি ঘটবে না। বাংলাদেশের সব পূজা মণ্ডপে সি.সি ক্যামেরা স্থাপন করা হয়েছে এবং ভলান্টিয়ারসহ পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা থাকছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App