×

জাতীয়

মুরাদনগরে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ পিএম

মুরাদনগরে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

কুমিল্লার মুরাদনগরে ধর্ষণ ও ডাকাতির ঘটনায় গ্রেপ্তার তিন আসামি। ছবি: ভোরের কাগজ

কুমিল্লার মুরাদনগরে আলোচিত ধর্ষণ ও ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার গাজীপুর গ্রামের ফুল মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৩৭) ও একই গ্রামের শিশু মিয়ার ছেলে সজীব মিয়া (২৩) ও মৃত জীবন মিয়ার ছেলে নাজমুল হাসান টুকু (১৯)।

জানা যায়, ১৬ সেপ্টেম্বর ভিকটিম নারী তার বাবার বাড়ি মুরাদনগর উপজেলার চাপিতলা গ্রামে ছিলেন। ওইদিন গভীর রাতে সাত থেকে আটজন ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুখে মাস্ক পরে ওই নারীর ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা তার পরিবারের সকল সদস্যকে হাত-পা বেঁধে ও মুখে স্কসটেপ লাগিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। এরপর তাকে পাশের রুমে নিয়ে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে ডাকাত দলের সদস্যরা। ভিডিও ধারণের পর ডাকাত দলের সদস্য জাকির হোসেন তাকে ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে ওই নারী জাকিরকে চিনে ফেলায় সে তার তলপেটে জোরে কয়েকটি লাথি মারে। এরপর ওই নারী জোরে চিৎকার করলে ডাকাতরা চলে যায়। জাকির হোসেন ওই নারীর ননদের স্বামী বলে জানা গেছে।

এসময় ডাকাতরা ঘরে থাকা ১২ হাজার টাকা, একটি স্মার্টফোন, একটি পাসপোর্ট ও ঘরে থাকা জাতীয় পরিচয়পত্রের মূল কপি নিয়ে যায়। ডাকাতির ঘটনা নিয়ে ভিকটিম ওই নারীর বাবা গত ২৪ সেপ্টেম্বর বাঙ্গরা বাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শুক্রবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, মামলা দায়েরের পর অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পিযুষ চন্দ্র দাসের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) দীনেশ চন্দ্র দাশ তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে স্মার্টফোন, ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি দা ও একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ওই ঘটনায় নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App