×

বিনোদন

বুবলীর পুরনো স্ট্যাটাস ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৬ পিএম

বুবলীর পুরনো স্ট্যাটাস ভাইরাল

শবনম বুবলী। ফাইল ছবি

বুবলীর পুরনো স্ট্যাটাস ভাইরাল

নানা নাটকীয়তার পর সন্তানের নাম ও ছবি প্রকাশ করেছেন ঢালিউডের আলোচিত নায়িকা শবনম বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দিয়েছেন শাকিবও। বিয়ের বিষয়টি অস্পষ্ট রাখলেও শাকিব-বুবলী দুজনই জানিয়েছেন, তার ছোট্ট রাজপুত্রের নাম শেহজাদ খান বীর।

এদিকে এমন সব খবরের বেড়াজালে ভাইরাল হয়েছে ২০১৭ সালে দেয়া বুবলীর একটি স্ট্যাটাস। যেখানে অপু বিশ্বাস কেন দীর্ঘসময় সন্তানকে লুকিয়ে রেখেছিলেন সে প্রশ্ন করেছেন বুবলী।

আজ থেকে পাঁচ বছর আগেরকার বুবলীর সেই পোস্টে তিনি লিখেছিলেন,

‘ব্যাপারটি কি ইমোশনাল নাকি প্রফেশনাল ? কোনটি ? একদম সাম্প্রতিক ইস্যু নিয়ে যদি কথা হয় তা হলে আমার মন্তব্য না করাটাই শ্রেয়।

কারণ এটি সম্পূর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার, আর আমি স্বভাবতই নিজের মতো থাকতে পছন্দ করি; কিন্ত যখন সেখানে আমার কিছু issues মানুষ নিয়ে আসে, তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক ফোন কল পাচ্ছি এসব নিয়ে যে আমি কীভাবে দেখছি!

বাই দ্য ওয়ে আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এত দিনের আড়াল ভেঙে সরাসরি চ্যানেলে গিয়ে এসব কথা বললেন? কই এত দিন তো যাননি, কারও সামনে আসতে চাননি... কেন?

কই সাংবাদিক ভাইয়েরা তো এত চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না; বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন, তখন নাকি নানান কথা বলেছে। তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তা হলে এতদিন কেন মর্যাদা চাননি?

শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? কেন ক্যারিয়ারের জন্য? একজন স্ত্রীর কাছে ক্যারিয়ার এতই বড়? ক্যারিয়ার নিয়ে ভাবা ঠিক আছে কিন্তু নিজের মর্যাদা আদায়-এর আগে কি ক্যারিয়ার?’

এর পর বুবলী লেখেন, ‘অপু বিশ্বাস আরও বলেছেন— তার সাথে শাকিবের গত এক বছরের মতো কথা হয় না, এটি কি কোনো সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনো তো স্বীকৃতি চাইতে সবার সামনে এলো না। কেন? সে আরও বলল- তার ডেলিভারি হয়েছে গত বছর সেপ্টেম্বর, তা হলে তখন আসলো না স্বীকৃতির জন্য। কেন? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? একজন মায়ের কাছে কি সন্তানের থেকে ক্যারিয়ার বড়? কই গত পরশু দিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইল না!’

অপু বিশ্বাস কেন সন্তানকে নিয়ে হঠাৎ লাইভে এলেন, তার ব্যাখ্যাও দেন বুবলী।

তিনি লেখেন, ‘এবার আসি কেন (অপু বিশ্বাস) আসলেন সামনে...গতকাল যখন একটি পত্রিকায় news হলো 'রংবাজ' ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেল আমার নাম দেখে। সে চায় না শাকিব-বুবলী একসাথে কাজ করুক। সে শাকিবকে লোক মারফতে জানালো তাকে নিয়ে একটি ছবির news করাতে, না হয় আমাকে নিয়ে ছবির নিউজ অফ করাতে না হলে এটার শেষ দেখে ছাড়বে সে।’

‘আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারত, যার সাথে শাকিবের জুটি গড়ে উঠেছে, অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি, যা শাকিব নিজেই বলেছে। কেন রাজ্জাক স্যার শাবানা ম্যাডাম, রাজ্জাক স্যার ববিতা ম্যাডাম, রাজ্জাক স্যার কবরী ম্যাডাম জুটি ছিলেন না? রিয়াজ ভাই শাবনুর আপু, রিয়াজ ভাই পূর্ণিমা আপু জুটি ছিলেন না? এমন তো অনেক উদাহরণ আছে। কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোনো জুটি প্রতিষ্ঠিত হোক এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতদিন চাইল না আর সন্তানের স্বীকৃতি এতদিন চাইল না। আজকে এই মুভি করা নিয়েই তো এত কিছু, তাকে নিয়ে মুভি ডিক্লারেশন আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইত ? লুকিয়ে রাখত না? ধরলাম শাকিব না করেছে বলতে, কিন্তু মা হয়ে সে কি করল? এখন মুভি নিয়ে সমস্যা হলো বলে সবার সামনে এসে সব বলছে?’

বুবলী আরও লেখেন, ‘একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা; যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এত অল্প সময়ে আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। আর আজকে আমি ‘বসগিরি দিয়ে এন্ট্রি না করলে ‘প্রিয়া রে’ ছবি দিয়ে আসতাম। কারণ সব প্রস্তুতি সেভাবেই নেওয়া হয়েছিল। যেটি ওই ছবির ডিরেক্টর, প্রডিউসার থেকে শুরু করে অনেকেই জানেন। ‘প্রিয়া রে' তো অন্য কারও মুভি ছিল না, তখন সে (অপু) কি বলত ?

আর হ্যাঁ, সহশিল্পীদের সবার সাথে সবার ভালো  থাকে, যেটি আমার সাথে শাকিবের আছে এবং থাকবে। তাকে অনেক শ্রদ্ধা করি, যেটি একদিনে তৈরি হয় না যে একদিনে কমে যাবে। Because Shakib Khan is our pride and always will be.’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App