×

জাতীয়

পাথরঘাটায় ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ পিএম

পাথরঘাটায় ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় ডোবা থেকে অজ্ঞাত পরিচয়েরর একটি মরদেহ (৪৬) উদ্ধার করছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে সদর ইউনিয়নের পূর্ব হাতেমপুরের মঠবাড়িয়া-পাথরঘাটা প্রধান সড়ক সংলগ্ন জনৈক সেন্টু হাওলাদারের ধানক্ষেতের জমির ডোবার থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পাথরঘাটা সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পূর্ব হাতেমপুরের মঠবাড়িয়া পাথরঘাটা প্রধান সড়ক সংলগ্ন জনৈক সেন্টু হাওলাদারের ধানক্ষেতের জমির ডোবার মধ্যে নগ্ন অবস্থায় আনুমানিক ৪৬/৪৭ বছর বয়স্ক অজ্ঞাতনামা একজন পুরুষের মরদেহ অত্র এলাকার জনৈক এমদাদ হাওলাদার দেখতে পান।

পরবর্তীতে উক্ত ব্যক্তি স্থানিয় ইউপি সদস্য আঃ আলিম ও চৌকিদারকে মোবাইলে খবর দেন। ইউপি সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে থানা পুলিশকে খবর দিলে সাব ইন্সপেক্টর মোঃ সাইফুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় ডোবা থেকে উক্ত লাশ উত্তোলন করে ও লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য বরগুনা প্রেরণ করেন।

এলাকাবাসীর ধারণা মতে কাকড়ার কামড়ের কারণে লাশের ডান কানে ক্ষত ও কপালে রক্তসহ জোক দেখা যায়।

উল্লেখ্য, ইউপি সদস্য আঃ আলীম ও মোঃ এমাদুল হক সহ বাজারে থাকা অন্যান্য লোকজনদের ভাষ্যমতে উক্ত ব্যক্তি ভবঘুরে ও পাগল। উক্ত ব্যক্তিকে গত ২৮ সেপ্টেম্বর নগ্ন অবস্থায় মাছেরখাল বাজারে দেখা গেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার বলেন, একটি অজ্ঞাতনামা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আমরা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App