যেকোনো মূল্যে সম্প্রীতি বজায় থাকবে

আগের সংবাদ

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না

পরের সংবাদ

সব পরিস্থিতি থেকেই ঘুরে দাঁড়ানো সম্ভব: দেব

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ৮:২৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ৮:৩০ অপরাহ্ণ

সিনেমার পাশাপাশি সমান তালে রাজনীতির মাঠও কাঁপাচ্ছেন টালিউড নায়ক দেব। ক্যারিয়ার জুড়েই সফলতা, ব্যর্থতা উভয়টিই রয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ‘কাছের মানুষ’ সিনেমা মুক্তি পাওয়ার পর তিনি জানিয়েছেন, তার জীবনেও এসেছিলো বিষণ্নতার হাহাকার।

মূলত সিনেমাটির বিষয়বস্তু ডিপ্রেশন। এ সিনেমায় দেব ছাড়াও আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, ইশা সাহা প্রমুখ। এক সাক্ষাৎকারে দেব বলেন, প্রত্যেকটা মানুষের জীবনে উত্থান-পতন থাকে। সেটা জীবনের অঙ্গ। উঠলে তোমাকে নামতে হবেই। ডিপ্রেশনে আছি মানেই সুইসাইড করতে যাবো তা নয়, সব পরিস্থিতি থেকেই ঘুরে দাঁড়ানো সম্ভব। খবর হিন্দুস্তান টাইমেসের।

তিনি আরও বলেন, যখন সাংসদ হলাম, তখন আমার সিনেমা পরপর ফ্লপ করা শুরু করল। তখন আমি দেখলাম নায়িকারা আমাকে এড়িয়ে চলছে। সবাই বলেছিল আমি শেষ হয়ে গেছি। কিন্তু আমার গত কয়েকটা সিনেমা ভালো ব্যবসা করেছে। এমনও হয়েছে যে নায়িকাকে নিয়ে পোস্টার প্রকাশ করেছি সে আমার সিনেমা ছেড়ে চলে গেছে। শুটিংয়ের আগে না বলে দিয়েছে। আমার হাউসফুল সিনেমা হল থেকে নামিয়ে দেয়া হয়েছে। কিন্তু আমার শেষ চার সিনেমা চলেছে। জীবনে কোনো কিছু শেষ হওয়া মানে জীবনটা শেষ হওয়া নয়। সব পরিস্থিতি থেকেই ঘুরে দাঁড়ানো সম্ভব।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়