×

খেলা

২০২৩ সাল পর্যন্ত খেলতে চান ওয়ার্নার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৪ পিএম

২০২৩ সাল পর্যন্ত খেলতে চান ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

২০ ওভারের ক্রিকেটে দারুণ সময় পার করছেন ডেভিড ওয়ার্নার। ওয়ানডেতেও সময়টা একেবারে খারাপ যাচ্ছে না তার। অ্যাশেজে ভালো করলেও পাকিস্তান সফরে খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। আন্তর্জাতিক ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৬৩০০ রান করার পরেও এ ওপেনার বলছেন এখনো অনেক কিছু দেয়ার আছে তার। ২০২৩ সালের শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার জার্সিতে খেলতে চান ওয়ার্নার।

ওয়ার্নার বলেন, সত্যি বলতে আমি আমার খেলাটা উপভোগ করছি। আমার এখনও অনেক কিছু দেয়ার আছে। আমি মনে করি পরবর্তী প্রজন্মের ক্রিকেটার এবং সমর্থকদের কাছে আমি খানিকটা ঋণী। আমার লক্ষ্য অন্তত আগামী বছরের শেষ পর্যন্ত খেলা। আমি কোথায় আছি দেখা যাক।

তিনি আরও বলেন, বেশ কয়েকজন দারুণ ক্রিকেটার আসছে। হ্যাঁ, আমি ও উসমান খাওয়াজা টেস্ট ক্রিকেটে ওপেন করছি। এই শূন্য জায়গাটা পূরণ করা কঠিন। একজন ওপেনারকে পাওয়াই কঠিন সেখানে দুজনকে পাওয়া তো আরও কঠিন। আমি সবসময় এটা নিশ্চিত হয়েছি খেলাটা ভালো অবস্থায় রেখেছি, সেটা দলগতভাবে।

কিছুদিন আগে ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এ্যারন ফিঞ্চ। একইসঙ্গে বয়সের ছাপ পড়েছে স্টিভ স্মিথ, প্যাট কামিন্স কিংবা মিশেল স্টার্কের মাঝেও। ওপেনার ওয়ার্নার বলছেন দেড় বছরের মধ্যে পাঁচ থেকে ছয়জন ক্রিকেটার অবসরে চলে যাবে। ওয়ার্নার বলছিলেন, এমন একটা সময় আসবে যখন ১২ থেকে ১৮ মাসে আমাদের মধ্যে ৫-৬ জন চলে যাবে।

সূত্র: স্পোর্টস টাইম

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App