×

জাতীয়

লামার দুর্গম নাইক্ষ্যংমুখে ব্যবসায়ী খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩১ পিএম

লামার দুর্গম নাইক্ষ্যংমুখে ব্যবসায়ী খুন

নিহত সরোয়ার আলম

বান্দরবানের লামার দুর্গম নাইক্ষ্যংমুখ এলাকা থেকে সরোয়ার আলম (৫৫) নামের এক বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরের পর রূপসীপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নাইক্ষ্যংমুখ রেঅং পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

উপজেলা সদর থেকে প্রায় ৩২ কিলোমিটার পূর্বে দুর্গম এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সরোয়ার আলম (৫৫) লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়া এলাকার মনির উদ্দিনের ছেলে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, সকালের খবর পাওয়ার পর পরই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। দুপুর নাগাদ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি বলে, এই ঘটনায় সন্দেহভাজন এছো ত্রিপুরা (১৯) ও গণেশ ত্রিপুরা (২৩) নামে দু’জনকে আটক করা হয়েছে।

রূপসীপাড়া উপনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ঘটনাস্থল খুবই দুর্গম ও ঝুঁকিপূর্ণ। তাই পুলিশ ও সেনাবাহিনী গিয়ে লাশ উদ্ধার করে।

মৃতের স্বজন ও স্থানীয় রূপসীপাড়া ইউনিয়ন পরিসদের ৯নং ওয়ার্ড মেম্বার কাইওয়ে  জানান, সরোয়ার আলম বুধবার বিকেল সাড়ে ৫টায় এছো ত্রিপুরা ও গণেশ ত্রিপুরাকে সাথে নিয়ে আলিয়াং পাড়ায় যাওয়ার জন্য নাইক্ষ্যংমুখ বাজার থেকে রওনা দেন। এরপর বৃহস্পতিবার সকালে তার লাশের খবর আসে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App