×

সারাদেশ

পলাশে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২০ পিএম

পলাশে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

অপহরণের অভিযোগে আটক কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য

নরসিংদীর পলাশে দুই শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন।

আটককৃতরা হলো, পলাশ উপজেলার ইছাখালী গ্রামের পূর্বপাড়ার কবির মিয়ার ছেলে তামজিদ মিয়া, জয়পুরা এলাকার এমরান হোসেন মৃধার ছেলে মানিক মৃধা, আলী হোসেন মৃধার ছেলে নাঈম মৃধা, খাসহাওলা এলাকার আবুল কাসেমের ছেলে আফসার মিয়া ও শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর এলাকার ওবাইদুল করিমের ছেলে তৈয়বুর করিম।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন জানান, বুধবার দুপুরে ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে দাখিল পরীক্ষার্থী সিফাত পরীক্ষা শেষে তার বন্ধু ইতি আক্তারের সাথে কথা বলছিলো। এসময় কিশোর গ্যাংয়ের সদস্যরা সিফাত ও ইতি আক্তারকে অশ্লীল ভাষায় কথা বলে। তাদের আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পাঁচ হাজার টাকা দাবি করে তারা। এরপর সিফাতের কাছ থেকে টাকা ,মোবাইল ফোন ও ইতি আক্তারের কাছ থেকে পাঠ্য বইসহ টাকা ছিনিয়ে নেয়। টাকা না দিলে সিফাতকে বাড়িতে যেতে দেবে না বলে হুমকিও দেয় তারা।

একপর্যায়ে তারা সিফাত ও ইতি আক্তারকে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে অপহরণ করে মোটরসাইকেলে করে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকে। পলাশ থানার গজারিয়া ইউনিয়নের সরকারচর মোড়ে চেকপোষ্ট পার হওয়ার সময় তাদেরকে পুলিশ আটক করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে সিফাত ও ইতি আক্তারকে উদ্ধার করে। পরে আটককৃত কিশোর গ্যাংদের কাছ থেকে হতে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করে এবং সেই সাথে কিশোর গ্যাংদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে।

তিনি আরও জানান, কিশোর গ্যাংদের ব্যাপারে প্রাথমিকভাবে অনুসন্ধানে জানা যায়, তাদের স্বভাব চরিত্র ভালো না । তাদের ব্যক্তিগত মোবাইল ঘেঁটে প্রচুর অশ্লীল ভিডিও পাওয়া যায়। এ ঘটনায় সিফাতের বাবা মো. ফোরকান বাদী হয়ে পলাশ থানায় আইন শৃংখলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা দায়ের করেন। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবেও বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App