×

জাতীয়

ছুরিসহ আটক রাজিব রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৬ পিএম

ছুরিসহ আটক রাজিব রিমান্ডে

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে সাদা কাপড়, ছুরিসহ আটক মো. শহীদুজ্জামান রাজিবের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক মো. আরিফুল আলম। এসময় আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ আসামির ২ দিনের রিমান্ডের আদেশ দেন। আসামি শহীদুজ্জামান রাজিব মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার ইমাম হোসেনের ছেলে।

এরআগে, গত বুধবার (২৮ সেপ্টম্বর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের দোয়া মাহফিল ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ। এ অনুষ্ঠান থেকে ছুরিসহ ৫ জনকে আটক করে শাহবাগ থানায় দেয়া হয়। পরে শুধু মো. শহীদুজ্জামান রাজিবের বিরুদ্ধে মামলা হয়।

এছাড়া আটক অপর ৪ জন ছিলেন - আসিফ ইকবাল (৩৫), ফয়সল (১৮), রমজান হোসেন (৩০) ও তানিয়া (৩০)। যদিও পরবর্তীতে তাদের মুক্তি দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App