×

খেলা

এখন অনেক অপশন: পাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:১৭ পিএম

এখন অনেক অপশন: পাপন

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) গণমাধ্যমের সঙ্গে আলাপে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘এই যে এত খেলোয়াড়। এতদিন শুনতাম পাইপলাইনে ক্রিকেটার নেই। এবার তো সাকিবও খেলল না। নতুন কোচ এসে দেখতে চাচ্ছে। সবাইকে ট্রাই করতে চাচ্ছে। ওই সময় লিটন-রাব্বি-সোহান চোটে পড়েছিল, অপশন ছিল না। এখন অনেক অপশন। তো অন্যরা খেলেছে ওদের দেখে মনে হয়েছে ওদের ভবিষ্যৎ আছে।’

পাপন বলেন, ‘আমি ভাবছি পেস বোলিংয়ে কাকে রেখে কাকে খেলাব! আমি এখনো শিওর না। মানে আগে যেমন অপরিহার্য কিছু নাম ছিল, এখন আর অপরিহার্য বলে কিছু নেই। শরিফুল খুবই ভালো বল করছে, তাসকিন ভালো বল করছে, এবাদতও ভালো বল করছে এবং আমার জানামতে হাসান মাহমুদ যদি ফিট থাকে তা হলে নিশ্চিতভাবে ও খেলছে। অপশনগুলো অনেক বেশি এখন। এটা একটা ভালো দিক।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিটা দারুণ হচ্ছে বাংলাদেশের। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছেন টাইগাররা। আর এই সিরিজে দলে বেশ পরীক্ষা-নিরীক্ষা করেছেন টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম।

দলে ছিলেন না পঞ্চপাণ্ডব তারকাদের কেউ। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসানের মতো সিনিয়রদের অনুপস্থিতি টের পেতে দেয়নি সোহানের দল।

এদিকে ওপেনিংয়ে সাব্বির রহমান ভালো না করলেও মেহেদী হাসান মিরাজ নিজেকে মানিয়ে নিয়েছেন।

এ সিরিজ জয়ের পর নাজমুল হাসান পাপন মনে করেন, ক্রিকেটের এ ফরম্যাটে অনেক অপশন খুঁজে পেয়েছেন টিম ম্যানেজমেন্ট। পাইপলাইনেও খেলোয়াড়ের অভাব নেই বলে মন্তব্য বিসিবি সভাপতির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App