×

সারাদেশ

অপপ্রচারের প্রতিবাদে আ. লীগ নেতার সংবাদ সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৫ পিএম

অপপ্রচারের প্রতিবাদে আ. লীগ নেতার সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার লোহাগাড়ার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন আনোয়ার কামাল। ছবি: ভোরের কাগজ

নিজের বিরুদ্ধে সংবাদ মাধ্যম ও সোস্যাল মিডিয়ায় মিথ্যা ও ভিত্তিহীন তথ্য অপপ্রচার দাবি করে সংবাদ সম্মেলন করেছেন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মো. আনোয়ার কামাল।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় লোহাগাড়ার একটি রেস্টুরেন্ট এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আনোয়ার কামাল।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আনোয়ার কামাল তার লিখিত বক্তব্যে বলেন, আগামী ১৭ অক্টোবর ২০২২ ইং জেলা পরিষদ নির্বাচনে ১৫ নং ওয়ার্ড থেকে অংশগ্রহণ করতে যাচ্ছি। আমার নির্বাচনী কার্যক্রমকে থমকে দেয়ার জন্য আমার বিরুদ্ধে কিছু কুচক্রী মহল আমার প্রতি ঈর্ষান্বিত হয়ে দৈনিক সাঙ্গু পত্রিকায় ২৫/০৯/২০২২ ইং রবিবার একটি সংবাদ ওই পত্রিকার প্রধান শিরোনামে প্রকাশ করে, সেই সংবাদে যেসব তথ্যাদি আমার বিরুদ্ধে আনা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত।

আমি ও আমার ঐতিহ্যবাহী পরিবারকে হেয় ও সাম্প্রতিক রাজনৈতিক অবস্থানকে দুর্বল করার জন্য ওই প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনে যা প্রকাশ করা হয়েছে তা হলো, থানার দালালি, মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, সরকারের উন্নয়ন বরাদ্দে চাঁদাবাজি, সি এন জি অটো রিক্সা ইট ভাটা থেকে চাঁদাবাজি, সরকারি কর্মকর্তা কর্মচারীকে তটস্থ করে রাখা। অথচ এসব কোনটির সাথে আমি জড়িত ছিলাম না। তাই আমি আমার মানহানি ও সত্য প্রমাণের জন্য ২৭/০৯/২০২২ ইং তারিখে দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির হোসেন ছিদ্দিকী ও স্টাপ রিপোর্টার মিলনের বিরুদ্ধে দুই কোটি টাকার মানহানি মামলা করেছি। সি.আর মামলা নং ৩৯৪/২০২২।

এসময় আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া থানা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, ও সদস্য মামুনুর রশিদ মামুন। সভাপতি খোরশেদ আলম বলেন বড় ধরনের উৎকোচের বিনিময়ে এ প্রতিবেদন করা হয়েছে, আমি এর তীব্র প্রতিবাদ ও সাঙ্গু পত্রিকা বন্ধের জন্য সরকারের প্রতি অনুরোধ জানাচ্ছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App