চুয়াডাঙ্গায় বৃদ্ধ দম্পতিকে হত্যা, আটক ৪

আগের সংবাদ

অস্কার বয়কট রাশিয়ার

পরের সংবাদ

রাজধানীতে ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ২:৩০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৩:২৬ অপরাহ্ণ

রাজধানীর উত্তরায় একটি আবাসিক হোটেল থেকে এক ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ডুগাল্ড ফিনল্যাসন (৬০)। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে উত্তরা ৪ নম্বর সেক্টর, ১১ নম্বর রোড, ৪৫ নম্বর ভবনের ‘মেরিনো হোটেল’ এর দ্বিতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে অসুস্থতাজনিত কারণে ব্রিটিশ নাগরিকের মৃত্যু হয়ে থাকতে পারে।

উত্তরা পূর্ব থানার এসআই মো. মামুনুর রহমান জানান, খবর পেয়ে সকালে হোটেলটির দ্বিতীয় তলার ১০৮ নম্বর রুম থেকে মরদেহটি থেকে উদ্ধার করা হয়।

হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে জানা গেছে, তিনি চলতি মাসের ২০ তারিখে ওই হোটেলে রুম ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। গত রাতেও তিনি খাওয়া দাওয়া করেছেন। আজ সকালে তার এক চাইনিজ বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করেন। তবে কোন সাড়াশব্দ পাননি। তখন হোটেল কর্তৃপক্ষ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে ভিতরে ঢুকে দেখেন বাথরুমের ভিতর মৃত অবস্থায় পড়ে আছেন তিনি। সঙ্গে সঙ্গে তারা তখন থানায় খবর দেন।

তিনি বলেন, টুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন তিনি। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়