নাইকো মামলায় খালেদার বিরুদ্ধে চার্জগঠন পেছাল

আগের সংবাদ

আকাশে উড়ল প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান

পরের সংবাদ

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১:১৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৩:০০ অপরাহ্ণ

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে আব্দুল্লাহ বাবু (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মৃত আব্দুল্লাহর পরিচিত ব্যবসায়ী লিয়াকত মিয়া জানান, তারা গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। আব্দুল্লাহ প্রতি মঙ্গলবার মালামাল নিয়ে ভৈরবের একটি হাটে যান। সেখান থেকে বুধবার আবার ঢাকায় ফিরেন। গতকাল বুধবার দুপুর দেড়টায় সবশেষ তার সাথে কথা হয় তাদের। তখন তিনি জানিয়েছিলেন, বি-বাড়িয়া এক্সপ্রেস নামে একটি বাসে করে ভৈরব থেকে ঢাকায় ফিরছেন তিনি। এরপর বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান কমলাপুর বাস কাউন্টারে অচেতন অবস্থায় পড়ে আছেন আব্দুল্লাহ। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান।

তার ছেলে মোহাম্মদ রবিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ী উপজেলার বেতকা গ্রামে। মুগদা মান্ডার প্রথম গলিতে পরিবারসহ থাকেন। ছেলে ও স্বজনদের ধারণা, বাসের ভেতর তাকে অচেতন করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা।

এবিষয়ে কথা হলে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, কমলাপুর বাস স্ট্যান্ড থেকে তার স্বজনা তাকে উদ্ধার করে মুগদা হাসপাতাল নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়েছে। ঐ ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নাকি অসুস্থ হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের পর জানা যাবে। এছাড়া বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়