গুচ্ছে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর

আগের সংবাদ

কুড়িয়ে পেলেন টাকা, ফিরিয়ে দিতে মাইকিং

পরের সংবাদ

বগুড়ায় বাস উল্টে প্রাণ গেল দুই নারীর

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৮:৫৮ অপরাহ্ণ

বগুড়ার নন্দীগ্রামে যাত্রীবাহী বাস উল্টে দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৩ জন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার রনজাই তেঘরি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাহেরা খাতুন (২২) ও নাটোরের সিংড়া উপজেলার হাপানিয়া গ্রামের জমসেদ আলীর মেয়ে জুথি (২২)।

জানা যায়, বগুড়া থেকে একটি যাত্রীবাহী বাস নন্দীগ্রাম উপজেলার পণ্ডিতপুকুর যাচ্ছিল। বিকেল সাড়ে তিনটার দিকে কাথম-কালিগঞ্জ সড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে উল্টে যায়। এতে কমপক্ষে ১৫ যাত্রী আহত হন। নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত পাঁচজনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন বিকেল পাঁচটার দিকে দুইজন মারা যান।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়