একটা ডিমের দাম ১৩ টাকা কেন: কৃষিমন্ত্রী

আগের সংবাদ

নবম এশিয়ান ট্যুরিজম ফেয়ার উদ্বোধন

পরের সংবাদ

বগুড়ায় আওয়ামী লীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৪:২৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগ নেতা মুর্তজা কাওসার অভিকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেরপুর উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় অভি মোটরসাইকেল মেরামতের জন্য উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে নয়াপাড়ায় একটি সার্ভিসিং সেন্টারে গেলে দুর্বৃত্তদের একটি দল তার উপর দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকাণ্ডের স্থান পরিদর্শন করা হয়েছে। নিহত অভির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান, মোর্তজা কাওসার অভি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়