বিয়ে করলেন অলরাউন্ডার শামীম পাটোয়ারী

আগের সংবাদ

এখন অনেক অপশন: পাপন

পরের সংবাদ

জাস্টিনকে ‘চুরি’ করেছেন হেইলি!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০৯ অপরাহ্ণ

প্রখ্যাত সঙ্গীতশিল্পী জাস্টিন বিবারের স্ত্রী হেইলি বিবারের ওপর চুরির অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একদল নেটিজেন জানিয়েছেন, তিনি নাকি স্বয়ং জাস্টিন বিবারকেই চুরি করেছেন।

চলতি বছরের এপ্রিলে জাস্টিন বিবারকে বিয়ে করেন হেইলি। তখন তিনি ঘোষণা দেন, সময় অতিক্রান্ত। আর এ ঘোষণাকে কেন্দ্র করেই হেইলির ওপর চুরির অভিযোগ তুলেছেন নেটিজেনরা। তারা বলছেন, মার্কিন সঙ্গীতশিল্পী সেলেনা গোমেজের কাছ থেকে জাস্টিন বিবারকে চুরি করেছেন হেইলি।

নেটিজেনদের অদ্ভুত অভিযোগ নজর এড়ায়নি হেইলিরও। তিনি বলেন, জিনিসটা খুবই উদ্ভট! এ বিষয়ে কখনোই কথা বলিনি আমি। অনেকের ধারণা ‘ওহ, তুমি তাকে (জাস্টিন) চুরি করেছো’। সত্যিটা এখন জানতে শুরু করেছে মানুষ।

২০১৮ সালে তারকা জুটি জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙে যায়। এর কয়েক মাস না পেরোতেই হেইলিকে ‘প্রপজ’ করেন জাস্টিন বিবার। তখনই অনেকে সন্দেহ করতে থাকেন। বিশ্বাস করতে শুরু করেন যে, সেলেনাকে হটিয়েছেন হেইলিই।

সূত্র: পিঙ্কভিলা, মার্সা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়