মেজর দেলোয়ারকে গ্রেপ্তারে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ

আগের সংবাদ

লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: কাদের

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান

ছুরিসহ আটক রাজিব রিমান্ডে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৪:৫৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৫:৩২ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে সাদা কাপড়, ছুরিসহ আটক মো. শহীদুজ্জামান রাজিবের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক মো. আরিফুল আলম। এসময় আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ আসামির ২ দিনের রিমান্ডের আদেশ দেন। আসামি শহীদুজ্জামান রাজিব মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার ইমাম হোসেনের ছেলে।

এরআগে, গত বুধবার (২৮ সেপ্টম্বর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের দোয়া মাহফিল ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ। এ অনুষ্ঠান থেকে ছুরিসহ ৫ জনকে আটক করে শাহবাগ থানায় দেয়া হয়। পরে শুধু মো. শহীদুজ্জামান রাজিবের বিরুদ্ধে মামলা হয়।

এছাড়া আটক অপর ৪ জন ছিলেন – আসিফ ইকবাল (৩৫), ফয়সল (১৮), রমজান হোসেন (৩০) ও তানিয়া (৩০)। যদিও পরবর্তীতে তাদের মুক্তি দেয়া হয়।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়