×

খেলা

সানজিদা-মারিয়াদের বরণে ধোবাউড়ায় দুদিনের আয়োজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৭ পিএম

সানজিদা-মারিয়াদের বরণে ধোবাউড়ায় দুদিনের আয়োজন

ফাইল ছবি

সাফ জয়ী ফুটবল কন্যাদের বরণ করতে ময়মনসিংহ জেলা শহর ধোবাউড়া উপজেলা ও কলসিন্দুর গ্রামে দুই দিনব্যাপী নানান আয়োজন করা হয়েছে। সাফজয়ী আটজনই ধোবাউড়া উপজেলার কলসিন্দুর ও আসপাশের গ্রামের বাসিন্দা। তারা প্রত্যেকেই এই কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের সাবেক শিক্ষার্থী।

সাফ চ্যাম্পিয়নশিপে অংশ গ্রহণকারী সানজিদা আক্তার, মারিয়া মান্দা, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, তহুরা খাতুন, সাজেদা আক্তারকে বরণ করতে সীমান্তবর্তী গারো পাহাড়ের পাদদেশে নিতাই নদীর কূল ঘেষে অবস্থিত কলসিন্দুর গ্রাম ও শিক্ষাপ্রতিষ্ঠানেও করা হচ্ছে নানা আয়োজন। তাদের আগমন উপলক্ষে পরিবারসহ পুরো এলাকায় যেন এক অন্যরকম আনন্দ বিরাজ করছে।

আগামী ২৯ সেপ্টেম্বর জেলা প্রশাসন, জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে যৌথভাবে সংবর্ধনা প্রদান করা হবে এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে শুক্রবারে সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক ও নারী ফুটবল দলের মেনেজার মালা রাণী সরকার বলেন, আগামী ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে সড়ক পথে সাফজয়ী ফুটবল কন্যারা ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দিবেন। পথে ভালুকা ও ত্রিশাল উপজেলা এলাকায় সড়কের ওপরেই কিছু সময় বিরতি নিবে তাদের গাড়িবহর। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নিবেন এলাকাবাসী। এরপর ময়মনসিংহ সদরে সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে ছাদ খোলা গাড়িতে করে ময়মনসিংহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউসে নিয়ে যাওয়া হবে। সেখানে দুপুরের খাবার শেষে শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে যৌথভাবে সংবর্ধনা প্রদান করবে।

পরের দিন শুক্রবার পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে তাদেরকে সংবর্ধনা দেয়া হবে এবং শুক্রবারেই ফুটবল কন্যারা ধোবাউড়া উপজেলায় যাবেন। উপজেলায় প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা শেষে তারা কলসিন্দুর নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে যাবেন। কলসিন্দুরে তাদের শিক্ষাপ্রতিষ্ঠান কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা দেওয়া হবে। এই সংবর্ধনার পর তারা প্রত্যেকেই নিজ ঘরে যাবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App