×

জাতীয়

লাঠির ওপর ভর করছে‌ ‌‌‌হাটুভাঙ্গা বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৫ পিএম

লাঠির ওপর ভর করছে‌ ‌‌‌হাটুভাঙ্গা বিএনপি

বিএনপিকে রাজপথে মোকাবিলা হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, হাটুভাঙ্গা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। তারা সমাবেশে লাঠির ওপর বাংলাদেশের পতাকা বেঁধে আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে। কিন্তু এই লাঠিখেলা চলবে না। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। খেলা হবে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ‘অগ্নিস্নানে শুচি হয়ে বারবার আসো তুমি ভূমিকন্যা, তোমারই হোক জয়’ শিরোনামে আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী সভাপতিত্ব করেন। সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

ইচ্ছা করেই বিএনপি সংঘাতে জড়ানোর জন্য আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ২২–দলীয় জোটের নামে বিএনপি আবারও জগাখিচুড়ি আন্দোলন শুরু করেছে। তারা হাজারীবাগে আওয়ামী লীগের কর্মীদের ওপর হামলা করেছে।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে হামলার ঘটনায় গণমাধ্যমে প্রকাশিত খবরগুলোর সমালোচনা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, টেলিভিশন ও সংবাদপত্র দেখলে মনে হয়, বাংলাদেশ বিএনপি দখল করে নিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়কে সঙ্গে নিয়ে ডিজিটাল বাংলাদেশ করেছেন। তার এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ করা। আগামী নির্বাচনে যত বাধাই আসুক, তিনি এগিয়ে যাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকন্যার প্রতি আস্থা রাখুন। তিনি আপনাদের আস্থার মর্যাদা দেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App