×

বিনোদন

নুহাশের যুক্তরাষ্ট্রভিত্তিক কাজ দেখতে পারবেন না বাংলাদেশিরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৫ পিএম

নুহাশের যুক্তরাষ্ট্রভিত্তিক কাজ দেখতে পারবেন না বাংলাদেশিরা

ছবি: সংগৃহীত

নুহাশের যুক্তরাষ্ট্রভিত্তিক কাজ দেখতে পারবেন না বাংলাদেশিরা

নুহাশ হুমায়ূনের নির্মিত কনটেন্ট এবার প্রচার হতে যাচ্ছে যুক্তরাষ্ট্রভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম ‘হুলু’তে। নাম ফরেনার্স অনলি। নুহাশ জানান, ১ অক্টোবর কনটেন্টটি প্রকাশ পাবে হুলুতে। নুহাশ তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে কনটেন্টের পোস্টার শেয়ার করেছেন।

এর মূল চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার। আরও আছেন রেবেকা নুসরাত আলী, সুভাশীষ ভৌমিক, কাজী তৌফিকুল ইসলাম ইমন, সৈয়দ তসলিমা হোসেন নদী ও জেমি প্যাটিনসন।

নুহাশ জানান, হরর-থ্রিলার ঘরানার কনটেন্ট এটি। যার শুটিং হয়েছে জুন-জুলাইয়ের দিকে। তিনি নিশ্চিত করেছেন যে, এটি কোনো ওয়েব সিরিজ না, এক পর্বের একটি কাজ।

নুহাশ বলেন, ‘কাজ করে খুবই ভালো লেগেছে। হুলুও কাজটি পছন্দ করেছে। যখন আমি কাজটি পিচ করেছিলাম, তখন থেকেই তারা কাজটি করার জন্য উৎসাহি ছিল। পিচ করার পরদিনই আমি গল্পটি নিয়ে কাজ করার অনুমতি পেয়ে যাই। কাজটি করে মনে হয়েছে, আমরা গুড এনাফ।’

নুহাশ এও জানান কনটেন্টে চরিত্রের মুখে বাংলা ও ইংরেজি ভাষা শোনা যাবে। ১ অক্টোবর হুলুতে প্রকাশ পেলেও দেশের দর্শকরা এটা দেখতে পাবেন পরে। ভিপিএন ব্যাবহার করে দেখা যেতে পারে বলে জানান নুহাশ।

ফেসবুকে নুহাশ পোস্টার শেয়ার করার পাশাপাশি কিছু কথাও লিখেছেন। যেখানে তিনি আরও অনেক কথার সঙ্গে জানিয়েছেন, কেন এটা এত গুরুত্বপূর্ণ, কেন আমরা নিজেদের চেয়েও বিদেশিদের বেশি গুরুত্ব দেই, ফরেনার্স অনলি এ প্রশ্নসহ আরও কিছু প্রশ্ন তুলবে। এর উত্তর আমরা পছন্দ নাও করতে পারি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App