সংসদে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনের সুপারিশ

আগের সংবাদ

টঙ্গীতে ট্রেন চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

শাকিব-অপুর আবারো সংসারের গুঞ্জন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ৩:৪৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১১:৫৫ অপরাহ্ণ

সংসার ভেঙে গেলেও পুত্র আব্রাম খান জয়ের সুত্র ধরে এক হন ঢালিউডের দুই জনপ্রিয় তারকা শাকিব কান-অপু বিশ্বাস। কখনো ছেলের স্কুলে, কখনোবা পারিবারিক অনুষ্ঠানে এক হতে দেখা যায় দুজনকে। গত ২৭ সেপ্টেম্বর ছিল শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন ৭ বছরে পা দিয়েছে এই স্টারকিড।

জয়ের জন্মদিন উপলক্ষে তাকে উদ্দেশ্য করে মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আবেগী বার্তা দেন শাকিব-অপু দুজনেই। দিনের আলোয় একমাত্র ছেলের জন্য শাকিব-অপুর দেয়া আবেগী বার্তা নিয়ে ভক্তদের মাঝে আলোচনা চলছিল। সেই আলোচনা বেড়ে কয়েকগুণ হয়েছে দিনের আলো ফুরিয়ে যখন রাত নেমেছে। মঙ্গলবার রাতে ছেলে জয়ের জন্মদিনে দূরত্ব ঘুচিয়ে দিলো এক হয়ে কেক কাটেন। এদিন রাতে অপু বিশ্বাস ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য দোয়া করবেন।’

ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়া আরো দেখা যায় শাকিবের বাবা-মাকে। সন্তানদের নিয়ে ভাতিজার জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খানের বোনও।

মা-বাবা ও বোনকে নিয়ে ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে সাকিব। ছবি: ভোরের কাগজ

২০১৭ সালে ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসার পর থেকে ছেলের জন্মদিন একক আয়োজন ও উদ্যোগে পালন করেছেন অপু। এবার হঠাৎ শাকিব ও তার পরিবারকে সঙ্গে নিয়ে জয়ের জন্মদিন পালনের ছবি পোস্ট করে অপুর ‘সুখী সংসার’ এর ক্যাপশন নতুন আলোচনার জন্ম দিয়েছে। তবে কি মান অভিমান ভুলে আবারও সংসার শুরু করতে যাচ্ছেন এই তারকা জুটি? স্বামী, সন্তান ও সংসার নিয়ে সুখী পরিবার গড়ে তুলতে চাইছেন অপু- এমন দাবি করছেন অনেকেই।

ছেলের জন্মদিনে অপু

তবে একটি সূত্র বলছে, ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে উঠেছেন অপু। সোমবার থেকেই সে বাড়িতে আছেন তিনি। সবাই মিলে পরিকল্পনা করে ঘরোয়া পরিবেশে সাজিয়েছেন জয়ের জন্মদিন পালনের আয়োজন।

প্রসঙ্গত, ৭০টির বেশি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব-অপু। ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তারা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় তাদের সন্তান আব্রাম খান জয়। পরের বছর ২০১৭ সালে ডিভোর্স হয়ে যায় এই জুটির।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়