চীনা মুদ্রার রেকর্ড দরপতন

আগের সংবাদ

জলবায়ু অভিযোজনের চেয়ে প্রশমনে গুরুত্ব দেয়া উচিত

পরের সংবাদ

সুপ্রিমকোর্টে

প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভা থেকে অস্ত্রসহ ৫ যুবক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ৯:৩৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৯:২১ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সুপ্রিমকোর্টের এক আলোচনা সভায় ৫ যুবককে কাফনের কাপড় ও ধারালো ছুরিসহ আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির।

বুধবার (২৮ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। তাদের শাহবাগ থানায় রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির, সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান মনির প্রমুখ।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির বলেন, ওই পাঁচজনকে শাহবাগ থানা পুলিশের সোপর্দ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে আইনি ব্যবস্থা নেবে।

পরে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ শেখ হাসিনার জন্মদিনে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করে। পরে বঙ্গবন্ধুকন্যার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়