ভারতের প্রতিরক্ষা বাহিনীর নতুন প্রধান অনিল চৌহান

আগের সংবাদ

গণতান্ত্রিক সমাজ নির্মাণের ভিত মজবুত করবে তথ্য অধিকার

পরের সংবাদ

নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা সমিতি, ঢাকার

নতুন কমিটিতে সভাপতি শরীফুল, সম্পাদক মোফাখ্খারুল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ৮:৩৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ৭:২৮ অপরাহ্ণ

নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা সমিতি, ঢাকার ৩৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ শরীফুল আলম খান চৌধুরী বাবলু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোফাখ্খারুল ইসলাম বাবলু। এছাড়া দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক মো. কামাল হোসেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে রাজধানী ঢাকার মিরপুরের সিটি মহল চাইনিজ রেস্টুরেন্টে প্রথম পর্বে সংগঠনটির বিদায়ী সভাপতি ড. নুরুন্নবী মৃধার সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পরে দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে ২০২২-২০২৪ মেয়াদের জন্য নতুন এই কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ বজলুর রহমানের (সাবেক অতিরিক্ত সচিব) নেতৃত্বে ইঞ্জি. আফতাব হোসেন খান ও সাবেক অতিরিক্ত সচিব মিসেস জাহানারা পারভীনের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন।

নতুন কমিটি অন্যান্য পদে নির্বাচিত হলেন, জৈষ্ঠ্য সহ-সভাপতি মোঃ আব্দুস ছামাদ মোল্লা, সহ-সভাপতি মোঃ কামরুল ইসলাম, ডা. খলিলুর রহমান, প্রকৌশলী আশীষ কুমার সাহা, প্রকৌ. মোঃ রবিউল ইসলাম, মোঃ মাসউদুল হক, মেজর এম এম আরিফুর রহমান (অবঃ), মোঃ আবুল হোসেন ও মোঃ শহিদুল ইসলাম বাচ্চু।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে এ্যাড. জাহেদ-উল-আলম জ্যোতি ও তপনেন্দ্র নারায়ণ হোড়, অর্থ সম্পাদক পদে মোঃ মোস্তফা জামান কবির, সহ-অর্থ সম্পাদক পদে মোঃ আব্দুল্লাহেল কাফী জজ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. এ.বি. সিদ্দিক হিল্লোল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আহাদ আলী ও মোঃ আশরাফুল ইসলাম।

প্রচার সম্পাদক পদে কাওছার মাহমুদ, সহ-প্রচার সম্পাদক পদে মোঃ রওশন আলী, আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাডভোকেট আব্দুস সালাম, সমাজকল্যাণ সম্পাদক পদে প্রকৌ. শাহিনুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক পদে মিসেস তটিনী লাজবন্তি বনানী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিসেস আফসানা তুলি, ক্রীড়া সম্পাদক পদে মোঃ বাবুল আকতার, ছাত্র বিষয়ক সম্পাদক পদে মোঃ জালাল উদ্দিন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে প্রকৌ. বিষ্ণু কুমার সরকার, মোঃ আবু হাসান তালুকদার, মেজর জয়নুল আবেদিন (অবঃ), মোঃ আরিফুল ইসলাম, নাবিউল আলম ও মিসেস মর্জিনা বেগম জোসনা নির্বাচিত হয়েছেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়