×

সারাদেশ

কুলিয়ারচরে বাসচাপায় চালকসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৩ পিএম

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের ছয়সূতি ঈদগাহ মাঠ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভৈরব উপজেলার চান্দের চর গ্রামের দিদার বক্সের ছেলে অটোরিকশা চালক মতিয়ার রহমান (৬০), কুলিয়ারচর ছয়সূতী ইউনিয়নের পূর্ব লালপুরের আমির চান হাজীর ছেলে আল ইসলাম (৬৫), নিহত অপর একজনে পরিচিত জানা যায়নি। আহত আকরাম হোসেন (২৪) ছয়সূতী পূর্ব লালপুর গ্রামের মনজু মিয়া ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ভৈরবগামী শ্যামল ছায়া নামে এক যাত্রীবাহী বাসের চাপায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত দুজনকে উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে একজন মারা যান। বাকিজন সেখানে চিকিৎসাধীন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের সুরতাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। নিহত দুই জন ও আহত একজনের পরিচয় পাওয়া গেলেও, নিহত আরেক জনের পরিচয় শনাক্ত করা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App