ঢাবিতে ছাত্রলীগের হামলা, সমাবেশের ঘোষণা ছাত্রদলের

আগের সংবাদ

ব্যবসা থেকেই প্রাপ্ত তথ্যই প্রতারণার মূল উৎস তার

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শিল্পকলার আয়োজন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ৮:৪২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ৮:৪২ অপরাহ্ণ

আগামিকাল বুধবার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমি নানা অনুষ্ঠানমালার আয়োজন করেছে। বেলা ৩টায় শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সবুজের বুকে মানবতার জননী শীর্ষক প্রধানমন্ত্রীর প্রতিকৃতি উদ্বোধন এবং শিশু কিশোরদের অংশগ্রহণে বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে আর্টক্যাম্প।

এ ছাড়া শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে সন্ধ্যা ৬টায় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে শিশু সংগীতদল, শিশু নৃত্যদল, বাঁশি এ নৃত্যদল, শিল্পকলার সংগীতদল, প্রতিশ্রুতিশীল শিল্পী, শিল্পকলার ভাওয়াইয়া দল এবং বাউলদলের অংশগ্রহণে পরিবেশিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন শিশু কিশোর, তরুণ বক্তা ও বিশিষ্টজন। একাডেমির জাতীয় চিত্রশালার ১নং গ্যালারীতে প্রধানমন্ত্রীকে নিয়ে শিল্পকলা একাডেমি সৃজিত শিল্পকর্ম নিয়ে প্রদর্শনীর উদ্বোধন হবে এবং প্রদর্শনী চলবে ৪ অক্টোবর ২০২২ পর্যন্ত।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়