×

আন্তর্জাতিক

শেহবাজের ফাঁস হওয়া অডিও নিলামে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ পিএম

শেহবাজের ফাঁস হওয়া অডিও নিলামে

পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ

ইন্টারনেটের ডার্ক ওয়েবে নিলামে উঠেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের ফাঁস হওয়া ১১৫ ঘণ্টার একটি অডিও। বাংলাদেশি মুদ্রায় যার দাম চাওয়া হয়েছে সাড়ে তিন কোটি টাকার বেশি। পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ফাওয়াদ চৌধুরী এমনটাই দাবি করেছেন। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর বাড়িতে প্রায় ১১৫ ঘণ্টা ধরে রেকর্ড করা ওই অডিও ক্লিপ নিয়ে ইতোমধ্যেই পাকিস্তানের রাজনীতিতে শুরু হয়েছে বিতর্ক।

মিডিয়ার সঙ্গে কথার বলার সময় ফাওয়াদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় নিরাপদ নয়, এখন ফাঁস অডিও ডার্ক ওয়েবে নিলামে তোলা হয়েছে। ফাঁস অডিও নিশ্চিত করেছে লন্ডন থেকে সিদ্ধান্ত সব নেয়া হচ্ছে এবং প্রধানমন্ত্রীর অডিও ফাঁস নিরাপত্তা বাহিনীর ব্যর্থতা।

ফাঁস হওয়া বিতর্কিত ওই অডিয়োয় পাকিস্তান মুসলিম লিগের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের গলা শুনতে পাওয়া গিয়েছে। ওই ক্লিপে ওই দুজনকে সে দেশের অর্থমন্ত্রী মিফতা ইসামাইলের ব্যাপারে কথা বলতে শোনা গিয়েছে।

ফাঁস অডিও নিয়ে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লা বলেন, প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ অডিও ফাঁসের বিষয়টি নোটিশ করেছেন এবং ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App