×

জাতীয়

প্রসেনজিতের সঙ্গে সম্পর্ক বেশ পুরোনো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পিএম

প্রসেনজিতের সঙ্গে সম্পর্ক বেশ পুরোনো

টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঢাকাই নাটক-সিনেমার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবি: সংগৃহীত

ঢাকাই নাটক-সিনেমার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী জানিয়েছেন, টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক বেশ পুরোনো। গৌতম ঘোষের ‘মনের মানুষ’ সিনেমা এক সঙ্গে অভিনয় করেছেন তারা। তখন থেকেই তাদের নিয়মিত যোগাযোগ।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাসায় কলকাতায় ঘুরতে যাওয়া বাংলাদেশের কিছু একঝাঁক শিল্পী আমন্ত্রণ পেয়েছিলেন। তাদের মধ্যে ছিলেন চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, পরিচালক সৈয়দ শাওকিসহ আরও অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে তারকারা প্রসেনজিতের সঙ্গে দারুণ মুহুর্ত কাটানোর কথা জানিয়েছেন। তাই জানালেন চঞ্চল চৌধুরীও।

সোমবার (২৬ সেপ্টেম্বর) চঞ্চল চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সবার সংগে ছবি তোলা শেষে আমাকে বললেন, “চল বাবু….’মনের মানুষ’এ আমরা যেমন করে গানের সাথে নাচতাম, সেরকম একটা ছবি তুলি। ইনিই বুম্বাদা….প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এর আগে প্রসেনজিতের বাড়িতে দারুণ সময় কাটানোর ছবি পোস্ট করে বিজরী বরকতউল্লাহ লিখেন, ‘একজন শিল্পীর বিনয় তাকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার প্রথিতযশা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)। তার সৌহার্দ্যপূর্ণ ব্যবহার ও বিনয়ে আমরা মুগ্ধ। তিনি রাতের খাবারের আয়োজন করেছিলেন তার বাড়িতে আমাদের জন্য, মানে বাংলাদেশের কিছু শিল্পীদের জন্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App