পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর

আগের সংবাদ

ভূমির কুতুবের জামিনের সিদ্ধান্ত ছিল অবিবেচনাপ্রসূত

পরের সংবাদ

ঢাবিতে তিনটি শাখায় ছাত্রলীগের নতুন কমিটি গঠন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ৮:৩২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ৮:৩৭ অপরাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অভ্যন্তরীণ তিনটি শাখায় নতুন কমিটি দেওয়া হয়েছে। এর মধ্যে বিজয় একাত্তর হলে ১৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি এবং সামাজিক বিজ্ঞান অনুষদ শাখা ও শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট শাখায় আংশিক কমিটি দেওয়া হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ঢাবি ছাত্রলীগের নোটপ্যাডে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত ও অনুমোদিত এই কমিটি প্রকাশ করা হয়৷

সামাজিক বিজ্ঞান অনুষদের সভাপতি আশফাক ফেরদৌস ও সাধারণ সম্পাদক সামছুল আরেফিন সেজান। ছবি: ভোরের কাগজ

নতুন কমিটিতে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট শাখায় সভাপতি হিসেবে মোঃ আরিফ হোসেন ও সাধারণ সম্পাদক পদে মোঃ রাফিউল শাহ আকন্দ শুভকে মনোনীত করা হয়েছে। আরিফ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এবং রাফিউল শাহ আকন্দ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

এছাড়াও সামাজিক বিজ্ঞান অনুষদ শাখায় সভাপতি হিসেবে আশফাক ফেরদৌস ও সাধারণ সম্পাদক পদে সামছুল আরেফিন সেজানকে মনোনীত করা হয়েছে। আশফাক ফেরদৌস সমাজবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ এবং সামছুল আরেফিন সেজান একই বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

অন্যদিকে, বিজয় একাত্তর হলে সজীবুর রহমান সজীবকে সভাপতি ও মুহাম্মদ আবু ইউনুসকে সাধারণ সম্পাদক করে গত ২ ফেব্রয়ারি আংশিক কমিটি প্রদান করা হয়। তবে সোমবার সহ-সভাপতি পদে ৪১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১জন, সাংগঠনিক সম্পাদক পদে ১১ জনসহ মোট ১৭১ জনের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ভোরের কাগজকে বলেন, আমরা ছাত্রলীগের কর্মঠ, ছাত্রদের কাছে যাদের গ্রহণযোগ্যতা বেশি, একাডেমিক ও কো-কারিকুলার অ্যাকটিভিটিসে যারা এগিয়ে তাদের নেতৃত্বে নিয়ে আসার দিকেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়