রাতের নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

হাসপাতালে আরও ৪৪০ ডেঙ্গু রোগী

পরের সংবাদ

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন

মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা মহারাজের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ৮:০৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ৮:০৮ অপরাহ্ণ

পিরোজপুরে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ।

তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হিসেবে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন মহিউদ্দিন মহারাজ।

সংবাদ সম্মেলনে মহারাজ জানান, ২০১৬ সালের নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। বিরোধীদল এ নির্বাচনে অংশগ্রহণ করেনি সুতরাং এই নির্বাচন উন্মুক্ত থাকবে ভেবে তিনি মনোনয়ন দাখিল করেছিলেন। যেহেতু তিনি মনেপ্রাণে আওয়ামী লীগ করেন তাই দলের প্রতি এবং দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি পূর্ণ আস্থা ও শ্রদ্ধা রেখে দল সমর্থিত প্রার্থী শহীদ পরিবারের সন্তান ৬১ জেলার একমাত্র দলীয় সমর্থিত নারী প্রার্থী সালমা রহমানের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

এ সময় তিনি তার ভোটার সমর্থকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, সময়ের স্বল্পতার কারণে আমি আপনাদের সবার অনুমতি নিতে পারি নাই, অতীতে যেমন আপনাদের পাশে ছিলাম আগামী দিনগুলিতেও আমি আপনাদের পাশে থাকব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, সহ সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, দলীয় সমর্থিত প্রার্থী সালমা রহমান, জেলা ও উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতা কর্মী।

এরপর তিনি জেলা সভাপতিসহ নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমানের কাছে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দেন।

এ ছাড়াও বাকি ২ স্বতন্ত্র প্রার্থীও তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় সালমা রহমান হ্যাপির আর কোন প্রতিদ্বন্দ্বী রইলো না।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়