ক্রিকেটকে বিদায় বললেন ঝুলন

আগের সংবাদ

বিকেলের নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ৩:৫০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ৩:৫০ অপরাহ্ণ

টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ দলের অবস্থা সূচনীয়। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেটাই ভাবাচ্ছে বিসিবিকে। বিশ্বকাপের আগে এই ফরম্যাটে টাইগারদের ঝালিয়ে নিতে প্রথমে আরব আমিরাত পরে ত্রিদেশীয় সিরিজের আয়োজনে যুক্ত হতে যাচ্ছে বাংলাদেশ দল।

আজ বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাইয়ে আমিরাতের মুখোমুখি হবে টাইগাররা।

সেই ম্যাচের প্রস্তুতির মধ্যেই জানা গেল ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান।

সেই সিরিজের সূচি প্রকাশ করেছে আয়োজক দেশ নিউজিল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচেই মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ ও পাকিস্তান ম্যাচের মধ্য দিয়ে আগামী ৭ অক্টোবর পর্দা উঠবে এই সিরিজের।

বাংলাদেশ সময় সকাল ৮ টায় শুরু হবে ম্যাচটি। এরপর ৯ অক্টোবর নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে নামবে সাকিব বাহিনী। এই ম্যাচটি আবার অনুষ্ঠিত হবে দুপুর ১২ টায়। ১২ অক্টোবরের ম্যাচে ফের নিউজিল্যান্ডকেই মাঠে পাবে বাংলাদেশ। সে ম্যাচ শুরু হবে দুপুর ১২ টায়।

এরপর ১৩ অক্টোবর ফের পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে সকাল ৮ টায়।

অর্থাৎ সিরিজে তিন দল পরস্পরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। পয়েন্ট তালিকায় শীর্ষ দুই দল ১৪ অক্টোবরে মুখোমুখি হবে ফাইনালে। ফাইনালসহ সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চে।

ত্রিদেশীয় সিরিজ শেষে নিউজিল্যান্ড থেকে অস্ট্রেলিয়ার পথে উড়াল দেবে বাংলাদেশ দল। উদ্দেশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। ক্রিকেটের এই মেগা আসরে ২৪ অক্টোবর প্রথম মাঠে নামবে সাকিবের দল।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়