কমেছে রাশিয়ার জ্বালানি তেল রপ্তানি

আগের সংবাদ

সিরিয়া উপকূলে প্রাণহানি বেড়ে ৯৪

পরের সংবাদ

খবর প্রচারের অভিমানে সেই হাঁসের ডিম পাড়া বন্ধ!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১০:৪৪ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১১:৪৭ পূর্বাহ্ণ

টানা দুদিন কালো রংয়ের ডিম পেড়ে আলোড়ন সৃষ্টি করার পর হঠাৎ করে গতকাল থেকে ডিম পাড়া বন্ধ করে দিয়েছে ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নানগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তাসলিমা বেগমের পালিত পাতিহাঁসটি। এ নিয়ে এখন আবার স্থানীয়দের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে। যা নিয়ে ইতিমধ্যে অনেকেই ফেসবুকে ট্রল করা শুরু করেছেন।

গত বুধ ও বৃহস্পতিবার পরপর দু’দিন কালো রংয়ের দুইটি ডিম পাড়ে তাসলিমা বেগমের পালিত একটি পাতিহাঁস। কিন্তু হঠাৎ করে গতকাল ও আজ শনিবার দু’দিন ধরে হাঁসটি আর ডিম পাড়েনি।

মূল খবর: কালো রংয়ের হাঁসের ডিম

এ নিয়ে মো. মামুন নামে এক যুবক তার ফেসবুক টাইমলাইনে লিখেছেন, ‘চরফ্যাশনের পাতিহাঁস কালো রংয়ের ডিম পেড়েছে, সাংবাদিকরা এ সংবাদ প্রচার করায় গতকাল থেকে সেই পাতিহাঁসটি আর ডিমই পাড়ছে না।’ তার পোস্টের মন্তব্যের ঘরে, এ নিয়ে অনেকেই হাস্যকর মন্তব্য করছেন। কেউ কেউ লিখছেন, ‘হাঁসটি ডিম পাড়া বন্ধ করে দেয়ার দায় সাংবাদিকদেরই নিতে হবে।’
এর আগে কালো ডিম পাড়া হাঁসটি নিয়ে সংবাদ প্রকাশ করে দেশের বিভিন্ন গণমাধ্যম।

এদিকে তাসলিমা বেগমের হাঁসটি ডিম পাড়া বন্ধ করে দিলেও ওই একই উপজেলার আরেকটি পাতিহাঁস গতকাল থেকে অদ্ভুত রংয়ের ডিম পাড়া শুরু করেছে। যেটির রং ধূসর।

ধূসর ডিম ও হাঁস

উপজেলার পৌর ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকতারুল আলম সামুর বাড়িতে পালিত ওই হাঁসটি এ ধূসর রংয়ের ডিম পাড়া শুরু করেছে। এর আগে হাঁসটি স্বাভাবিক ডিমই পেড়েছিল বলে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়