চেক রিপাবলিকের জালে গোল উৎসবে মেতে শীর্ষে পর্তুগাল

আগের সংবাদ

নদী দখলমুক্ত করাই চ্যালেঞ্জ: নৌ-প্রতিমন্ত্রী

পরের সংবাদ

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করলেন আলিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:৩৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:৩৭ অপরাহ্ণ

এই প্রজন্মের অন্যতম সফল বলিউড নায়িকা তিনি। এবার নতুন চ্যালেঞ্জের মুখোমুখি আলিয়া ভাট। হলিউডে অভিষেক হচ্ছে কাপুর খানদানের বহুরানির। ‘হার্ট অব স্টোন’ ছবির সঙ্গে নতুন জার্নি শুরু হবে আলিয়ার, শনিবার প্রকাশ্যে এলো নেটফ্লিক্সের এই থ্রিলারের ফার্স্ট লুক। এই ছবিতে আলিয়ার কো-স্টার হিসাবে দেখা মিলবে গাল গাদোত, জেমি ডরমানদের। আলিয়ার হলিউড ডেবিউ পরিচালনার দায়িত্বে রয়েছেন টম হারপার।

ছবির বেশ কিছু দৃশ্যের ঝলক সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল আগেই, তবে শনিবার ‘টুডাম: এ নেটফ্লিক্স গ্লোবাল ফ্যান ইভেন্ট’-এ আনুষ্ঠানিকভাবে ছবির একটি বিহাইন্ড দ্য সিনস ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। সেখানেই কেয়া ধাওয়ান হয়ে সামনে এলেন আলিয়া। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিওতে ধরা পড়েছে মারকাটারি অ্যাকশনের দৃশ্য। এই অ্যাকশন থ্রিলারে কেন্দ্রীয় চরিত্র ব়্যাচেল স্টোনের ভূমিকায় রয়েছেন গাল গাদোত। ছবির অ্যাকশনের দৃশ্যগুলোকে যতটা সম্ভব বাস্তবধর্মী করে তোলা যায় সেই চেষ্টাই গোটা টিম করেছে, বলে ভিডিয়োয় বলতে শোনা গেল গাল গাদোতকে। যাকে এখানে সিআইএ’র (মার্কিন গুপ্তচর সংস্থা) এজেন্ট হিসাবে দেখা যাবে।

প্রেগন্যান্সির প্রথম পর্যায়ে থাকাকালীন এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন আলিয়া। অন্তঃসত্ত্বা হলেও নিজের কেরিয়ারের সঙ্গে আপোস করতে রাজি ছিলেন না রণবীর ঘরণী। শ্যুটিংয়ের ফাঁকের বেশ কিছু ছবিতে আলিয়ার বেবি বাম্পের ঝলক ধরা পড়েছে। এক সাক্ষাৎকারে আলিয়া জানান, ‘আমি অন্তঃসত্ত্বা হওয়ায় এই অ্যাকশন ছবির শুটিংয়ে আমি বাড়তি সতর্ক ছিলাম। কিন্তু সবাই এমনভাবে আমাকে সাহায্য করেছে যে গোটা প্রক্রিয়াটাই খুব সহজ ও আরামদায়ক ছিল আমার জন্য। আমি কোনোদিন ভুলব না আমাকে সবাই কতটা যত্ন করে আগলে রেখেছিল।’

টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল’ ধাঁচের একটি ফ্রাইঞ্চসি হতে চলেছে এই ছবি। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হার্ট অব স্টোন’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়