এসএসসি পরীক্ষার হলে বসে ফেসবুক লাইভ, বহিষ্কার ২

আগের সংবাদ

‘লাগেজকাণ্ডে’ ক্ষতিপূরণ পেলেন তিন নারী ফুটবলার

পরের সংবাদ

৪ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেল সোনালী লাইফ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ৮:০৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ৮:০৭ অপরাহ্ণ

এবার সোনালী লাইফ ইন্স্যুরেন্স ৪টি ক্যাটাগরিতে অর্জন করলো সাউথ এশিয়ান বিজনেস এক্সিল্যান্স অ্যাওয়ার্ড-২০২২। সাউথ এশিয়ান পার্টনারশীপ সামিট আয়োজিত এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ঢাকার হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও এর বল রুমে আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে প্রধান অথিতি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন সোনালী লাইফের সিইও মীর রাশেদ বিন আমান।

বীমা সেক্টরের সকল দুর্নাম অনিয়ম নৈরাজ্য ঘুচাবার অঙ্গীকার নিয়ে ২০১৩ সালের এক আগস্ট যে যাত্রা শুরু করেছিল। এই পুরস্কার তারই সাফল্যের স্বীকৃতি। সোনালী লাইফের সিইও মীর রাশেদ বিন আমানের গতিশীল নেতৃত্বে সোনালী লাইফ সকল বাঁধা বিপত্তি অতিক্রম করে এগিয়ে যাচ্ছে।

পুরস্কার পাওয়া ক্যাটাগরিগুলো হলো, বেসরকারী খাতে সেরা বীমা কোম্পানী, বীমা খাতে আইটি ও প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার, বীমা খাতে অসামান্য তরুণ নেতৃত্বের শ্রেষ্ঠত্ব ও বীমা খাতে মোবাইল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়