×

সারাদেশ

ছোট ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩১ এএম

ছোট ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই খুন

বড় ভাই কামাল হোসেন

রাজশাহীর চারঘাটে ছোট ভাই আনারুল ইসলামের হাসুয়ার কোপে প্রাণ হারালেন বড় ভাই কামাল হোসেন (৪২)। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেনের পিতার নাম জামাল হোসেন। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ছোট ভাই আনারুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম জানান, আগে থেকেই বড় ভাই কামাল হোসেনের সঙ্গে ছোট ভাই আনারুল ইসলামের পাট জাগ দেয়া ও টাকা পয়সা নিয়ে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আনারুল ইসলাম হাসুয়া নিয়ে বড় ভাই কামাল হোসেনকে আঘাত করে। এতে গুরুতর আহত অবস্থায় বড় ভাই কামাল হোসেনকে পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে চারঘাট মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

মডেল থানার ওসি জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই অভিযুক্ত আনারুল পালিয়ে গেছে। তবে আসামিকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষ থেকে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App