×

বিনোদন

আইনজীবীর প্রেমে মজলেন জনি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:২০ পিএম

আইনজীবীর প্রেমে মজলেন জনি!

জনি ডেপ ও জোয়েল রিচে

আইনজীবীর প্রেমে মজলেন জনি!

সাবেক স্ত্রী আম্বার হার্ডের মামলার রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এলো জনি ডেপের নতুন প্রেমে পড়ার খবর। কিন্তু কার সঙ্গে প্রেম করছেন জনি, সেটা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছিল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রেমিকার নাম। লন্ডনের আইনজীবী জোয়েল রিচের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জনি।

২০১৮ সালে দ্য সান সংবাদপত্রের বিরুদ্ধে ডেপের রুজু করা মানহানির মামলা লড়েছিলেন জোয়েল রিচ। গণমাধ্যমের খবর, সেখান থেকেই দুজনের পরিচয়। এমনকি ডেপ-হার্ড মামলার শুনানির সময়ও উপস্থিত ছিলেন জোয়েল। খবর পিপল ম্যাগাজিনের।

কে এই জোয়েল? জোয়েল হলেন সেসব আইনজীবীদের মধ্যে একজন, যিনি ২০১৮ সালে সংবাদপত্র দ্য সান'র বিরুদ্ধে ডেপের রুজু করা মানহানির মামলা লড়েছিলেন। ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের দাবির ভিত্তিতে একটি প্রতিবেদন লেখা হয়েছিল ওই সংবাদমাধ্যমে। তাপরই ওই সংবাদমাধ্যমটির বিরুদ্ধে মামলা করেন ডেপ।

ডেপ-হার্ড মামলায় সরাসরি জনির হয়ে প্রশ্ন না করলেও শুনানির সময় উপস্থিত ছিলেন জোয়েল। মামলা চলাকালীন আদালতে দিনের পর দিন উপস্থিত থেকে ডেপকে সমর্থন জুগিয়েছিলেন তিনি। সূত্রের খবর, ডেপ এবং জোয়েল প্রকৃতপক্ষেই একে অপরের প্রেমে পড়েছেন। এখানে-ওখানে একসঙ্গে দেখাও যাচ্ছে তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App