রোহিঙ্গাদের ১৭০ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র

আগের সংবাদ

নেপচুনের ঝকঝকে ছবি!

পরের সংবাদ

যুবদল কর্মী শাওনের প্রথম জানাজা সম্পন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৭:০২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৭:০২ অপরাহ্ণ

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) যুবদল কর্মী শাওন ভূঁইয়ার প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। জানাজা শেষে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠন ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা জানায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে সন্ধ্যা পৌনে ৬টার দিকে ফ্রিজিং ভ্যানে করে শাওনের লাশ বিএনপি কার্যালয়ে আনা হয়।

এর আগে থেকেই হাজারো নেতা–কর্মী নয়াপল্টনে অবস্থান করছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জানাজা শেষে শাওনের লাশ নিয়ে ফ্রিজিং ভ্যানটি মুন্সিগঞ্জের উদ্দেশে রওনা হয়।

গত বুধবার জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি ও দলীয় নেতা-কর্মী হত্যার প্রতিবাদে মুন্সিগঞ্জ শহরের অদূরে মুক্তারপুরে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে জেলা বিএনপি। বেলা তিনটার দিকে সেখানে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। সংঘর্ষের মধ্যে গুলিতে শাওন ভূঁইয়া ও বিএনপির সমর্থক জাহাঙ্গীর মাদবর (৩৮) গুরুতর আহত হন। সন্ধ্যা সাতটার দিকে শাওনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এর পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বৃহস্পতিবার রাত নয়টার দিকে তার মৃত্যু হয়।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়