বিকেলের নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

৮৭১১ কোটির ইভিএম প্রকল্প বাতিলের দাবি বাম জোটের

পরের সংবাদ

মায়ের লাশ শনাক্তে ফুলপুরে খুলনার মরিয়ম

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৪:৪১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৪:৪৪ অপরাহ্ণ

ময়মনসিংহের ফুলপুরে বস্তাবন্দি অজ্ঞাত মরদেহ উদ্ধারের পর দাফন হওয়া লাশটি খুলনা থেকে নিখোঁজ রহিমা বেগমের (৫২) বলে দাবি করেছেন তার মেয়ে মরিয়ম মান্নান।

মায়ের মরদেহের খোঁজে চার বোন মরিয়ম মান্নান, কানিজ ফাতেমা, মাহফুজা আক্তার ও আদুরী আক্তার শুক্রবার বেলা ১১টার দিকে ময়মনসিংহের ফুলপুর থানায় পৌঁছান। এরপর উদ্ধারকৃত নারীর পোশাক ও আলামত দেখে দাবি করেন লাশটি তার মায়ের।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, পোশাক ও অন্যান্য আলামত দেখে মরিয়ম মান্নান দাবি করেছেন লাশটি তার মায়ের। তবে ডিএনএ পরীক্ষা না করে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

তিনি আরো জানান, তাঁদের দেয়া বর্ণনার সঙ্গে উদ্ধার হওয়া মরদেহের মিল পাওয়া যাচ্ছে না। পোশাক ও অন্যান্য আলামত দেখে মরিয়ম মান্নান দাবি করেছেন, মরদেহটি তাঁর মায়ের। তবে ডিএনএ পরীক্ষা না করে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

জানা যায়, গত ১০ সেপ্টেম্বর সকালে ময়মনসিংহের ফুলপুর থানার বওলা দারোগা বাড়ির কবরস্থানের ঝোপ থেকে অজ্ঞাত নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে বৃহস্পতিবার রাত ১১টা ৩৫ মিনিটে খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার নিজ বাড়ি থেকে পানি আনতে বাসা থেকে নিচে নামেন রহিমা খাতুন। ঘণ্টা পার হলেও তিনি বাসায় ফেরেননি।

পরে মায়ের খোঁজে সন্তানেরা সব স্থানে খুঁজেও না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে কয়েকজনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৪ সেপ্টেম্বর মামলাটি পিবিআইয়ে পাঠানোর আদেশ দেন আদালত।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়