ডলারের বিপরীতে ভারতীয় রুপির রেকর্ড দরপতন

আগের সংবাদ
করোনাভাইরাস

করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ৬২০

পরের সংবাদ

কলকাতায় মিথিলার সেলফি, জম্পেশ তারকামেলা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৫:৪৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৫:৪৮ অপরাহ্ণ

একঝাঁক ঢাকাই তারকা একটি ওটিটি প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাবার্ষিকীতে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে গেছেন কলকাতায়। জনপ্রিয় বাংলাদেশি মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলাও এখন কলকাতায় অবস্থান করছেন। কলকাতায় যাওয়া বাংলাদেশি তারকাদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন এই অভিনেত্রী।

এ অনুষ্ঠানে কলকাতার নামিদামি সব তারকাই শামিল হয়েছিলেন। এ তালিকায় আরও ছিলেন- প্রসেনজিৎ, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি, স্বস্তিকা মুখার্জি, অরিন্দম শীলসহ আরও অনেকে।

ছবি: সংগৃহীত

ভারতীয় সময় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মিথিলা তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। এসব ছবির মধ্যে একটিতে বাংলাদেশের তারকাদের এভাবে ফ্রেমবন্দি। ক্যাপশনে লিখেছেন-‘কলকাতায় আমার ছোট্ট ঢাকা।’

পৃথক একটি ছবিতে দেখা যায়, রেস্তোরাঁয় বসে আসেন চঞ্চল চৌধুরী ও তার স্ত্রী-পুত্র, তাদের পাশে রয়েছেন অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, শাহনাজ খুশি। এই সেলফির কারিগর হিসেবেও মিথিলাকে দেখা গেছে। এছাড়া, আরো একটি ছবিতে দেখা মিলেছে নির্মাতা আশফাক নিপুণ, মোশাররফ করিম, বৃন্দাবন দাসসহ অনেকের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়