ডেঙ্গুতে দুজনের মৃত্যু, হাসপাতালে আরও ১২৫

আগের সংবাদ

বিশৃঙ্খলা সৃষ্টি করলে আমরাও বসে থাকবো না

পরের সংবাদ

আমির কন্যাকে ফিল্মি স্টাইলে বিয়ের প্রস্তাব (ভিডিও)

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ৭:৩৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ৬:০৯ অপরাহ্ণ

প্রেমের বিষয়টি অনেকদিন আগেই প্রকাশ্যে বলেছিলেন বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা। এবার তাকে বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিক নূপুর শিখার।

সম্প্রতি নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা। সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে বসে তাকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক। আর এই প্রস্তাবে সম্মতিও দিয়েছেন আমির কন্যা। এখানেই শেষ নয়, এরপর ইরার হাতে আংটি পরিয়ে দেন নূপুর। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছেন ইরা।

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরু হলে ইরা ও নূপুর শিখারের সম্পর্ক শুরু হয়। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চাইছিলেন ইরা। সেই সূত্রেই নূপুরের সঙ্গে পরিচয়। এরপর তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়।

এর আগে সঙ্গীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০১৯ সালের ডিসেম্বরে তাদের ব্রেকআপ হয়। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমির খানের দুই সন্তান- জুনাইদ ও ইরা খান। মঞ্চ নাটক নির্দেশনার মাধ্যমে শোবিজে পা রাখেন ইরা। ট্যাটু আঁকাতেও পারদর্শী তিনি। সূত্র : ইয়ন নিউজ

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়