×

বিনোদন

বিউটি সার্কাস মুক্তি পাচ্ছে ১৯ হলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৮:০১ পিএম

বিউটি সার্কাস মুক্তি পাচ্ছে ১৯ হলে
বিউটি সার্কাস মুক্তি পাচ্ছে ১৯ হলে
বিউটি সার্কাস মুক্তি পাচ্ছে ১৯ হলে

মাহমুদ দিদার পরিচালিত বিউটি সার্কাস সিনেমাটি শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ১৯ হলে মুক্তি পাচ্ছে। ঐতিহ্যবাহী সার্কাসের গল্প উঠে আসবে সিনেমাটিতে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত বসুন্ধরা গুঁড়া মসলা নিবেদিত বিউটি সার্কাস সিনেমাটির পাওয়ার্ড বাই স্পন্সর দারাজ।

চলচ্চিত্রটিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ, এবিএম সুমন, গাজী রাকায়েত, হুমায়ুন সাধু প্রমুখ।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, বিউটি সার্কাস ভরপুর বিনোদন ও প্রতিশোধের এক গল্প। সার্কাসকে কেন্দ্র করে এক সাহসী নারীর লড়াই। আমরা মনে করি, এ চলচ্চিত্রটি পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করার মতো একটি ছবি। এক মুহূর্তও পর্দা থেকে চোখ ফেরাতে পারবেন না দর্শক। সবাইকে আমন্ত্রণ। বাংলাদেশ মাতুক বিউটি সার্কাসে।

দুই শতাধিক নির্মাণসঙ্গী নিয়ে দুই হাজার গ্রামবাসীর উপস্থিতিতে নওগাঁর সাপাহার গ্রামে চিত্রায়িত হয় দেশের সার্কাসশিল্প ঘিরে নির্মিত প্রথম চলচ্চিত্র বিউটি সার্কাস। সার্কাসের দলপতি হয়ে এক অদম্য নারীর টিকে থাকার লড়াই ও প্রতিশোধের গল্প বিউটি সার্কাস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App