×

খেলা

প্রতিযোগীদের টেক্কা দিয়েই দলে থাকতে চাই, বললেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৪ পিএম

সময়টা ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগে না থাকায় ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চেয়েছিলেন তিনি। ম্যানইউর সঙ্গে থাকার সিদ্ধান্ত নিলেও দল তাকে সেভাবে আর দেখছে না। প্রায় প্রতিটি ম্যাচেই সাইড বেঞ্চে থাকতে হচ্ছে রোনালদোকে। তার এই ফর্মের কারণেই অনেকে ধরে নিয়েছিলেন, এবারের কাতার বিশ্বকাপই হয়তো তার শেষ আন্তর্জাতিক টুর্নামেন্ট।

তবে পর্তুগালের ২০২২ গালা কুইনাস ডি অরোতে সেরা ফুটবলার অ্যাওয়ার্ড জেতার পর রোনালদো বলেন, পর্তুগাল ফুটবল সংস্থার সঙ্গে আমার সম্পৃক্ততা আরও কিছু বছর হয়তো থাকবে। আমি এখনও জাতীয় দলের হয়ে খেলতে অনুপ্রেরণা খুঁজে পাই, জাতীয় দল নিয়ে আমার আকাঙ্ক্ষা অনেক উঁচুতে। দেশের হয়ে খেলার পথটা এখনও শেষ হয়ে যায়নি আমার।

তিনি বলেন, অনেক পথ এখনও বাকি, দলের প্রতিভাবান তরুণদের সঙ্গে পাল্লা দিয়েই আমি দলে নির্বাচিত হতে চাই। খেলতে চাই কাতার বিশ্বকাপ, খেলতে চাই ২০২৪ ইউরো চ্যাম্পিয়নশিপও।

দেশের হয়ে ১৮৯ ম্যাচ খেলে সর্বোচ্চ ১১৭ গোল করার পুরস্কার হিসেবে পর্তুগাল ফেডারেশন রোনালদোকে স্বীকৃতি দিয়ে ট্রফি তুলে দেয়। সেই মঞ্চে দাঁড়িয়েই রোনালদো জানিয়ে দেন, ২০২৪ সালের ইউরো চ্যাম্পিয়নশিপে তিনি খেলবেন, ইঙ্গিত দিয়েছেন খেলতে পারেন ২০২৬ বিশ্বকাপেও।

সূত্র: ইএসপিএন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App