×

খেলা

নারী ফুটবলারদের জমি দেয়ার আকুতি ওমর সানীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:২২ এএম

নারী ফুটবলারদের জমি দেয়ার আকুতি ওমর সানীর

চিত্রনায়ক ওমর সানী নারী ফুটবলারদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন

নারী ফুটবলারদের জমি দেয়ার আকুতি ওমর সানীর

সাফজয়ী নারী ফুটবলারদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত করেছে গোটা দেশ। কাঠমান্ডু থেকে ঢাকায় ফেরার পর দেশের আপামর জনতা তাদের অভিনন্দন জানিয়েছে। বিমানবন্দর থেকে বাফুফে ভবন ছিল মুখরিত।

এবার প্রধানমন্ত্রীর কাছে সাবিনা-সানজিদা-কৃষ্ণাদের জমি বা ফ্ল্যাট বাড়ি দেয়ার জন্য আকুতি জানালেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘অভিনন্দন দেবার আগে একটা কথা না বললেই নয়, মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কি না আমি ঠিক বলতে পারি না, আবেদন করতে পারি ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কী শক্তি ছিল (ছেলেদের) এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে, এই মেয়েদের পরিবার নিয়ে বেঁচে থাকার জন্য এক খণ্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়। আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে, সমাজে কত বাটপার চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতটুকু আবদার আপনি রাখতেই পারেন মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসব আমরা। ধন্যবাদ অভিনন্দন নারী ফুটবল টিমকে।’

স্বাগতিক নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতেন সাবিনা-সানজিদারা। বাফুফে সাফজয়ী নারীদের জন্য ৫০ লাখ টাকার পুরস্কার ঘোষণা করেছে। অপরদিকে ব্যক্তিগত উদ্যোগে ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন বাফুফের সহসভাপতি আতাউর রহমান মানিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App