×

খেলা

ধোবাউড়ায় সাফজয়ী ফুটবলারের অভিভাবকদের সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ১১:০১ পিএম

ধোবাউড়ায় সাফজয়ী ফুটবলারের অভিভাবকদের সংবর্ধনা
ধোবাউড়ায় সাফজয়ী ফুটবলারের অভিভাবকদের সংবর্ধনা
ধোবাউড়ায় সাফজয়ী ফুটবলারের অভিভাবকদের সংবর্ধনা

সাফজয়ী ফুটবলারের অভিভাবকদের সংবর্ধনা

সাফ উইম্যান চ্যাম্পিয়নশিপ-২০২২ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক পুলক কান্তি চক্রবর্তী মেয়েদের অভিভাবকদের সংবর্ধনা প্রদান করেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক প্রথমে সানজিদা আক্তারের বাড়িতে তার পিতা-মাতাকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে মিষ্টিমুখ করান এবং নগদ পঞ্চাশ হাজার টাকা সানজিদার পিতা-মাতার হাতে তুলে দেন। পরে কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজে মারিয়া মান্দা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, সাজেদা, তহুরার অভিভাবকদের ফুলেল শুভেচ্ছা বিনিময় করে তাদেরকে মিষ্টিমুখ করিয়ে প্রত্যেকের অভিভাবকদের হাতে নগদ পঞ্চাশ হাজার করে টাকার খাম তুলে দেন।

 

সানজিদা, মারিয়া মান্দা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, সাজেদা, তহুরার পরিবারে আগে থেকেই একটি অন্যরকম আনন্দ বিরাজ করছে। করবেইনা কেন ? করাটাই সাভাবিক যাদের পায়ের যাদুতে ধুঁকতে থাকা নারী ফুটবল ফিরে পেয়েছে আলো। আজকে তাদের সেই মেয়েরা বিশ্বের বুকে বাংলাদেশের সম্মান অক্ষুণ্ণ রেখে চুড়ান্ত সফলতা নিয়ে দেশের মাটিতে পা রেখেছে। দেশের মাটিতে পা রাখায় শুধু তাদের পরিবারেই নয় পুরো ধোবাউড়া উপজেলায় যেন বিরাজ করছে এক অতুলনীয় আনন্দ-উৎসব।

তাদের সেই আনন্দ-উৎসবকে আরও জোরদার করেছে অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক কর্তৃক অভিভাবকদের প্রতি সংবর্ধনা প্রদর্শন।

সংবর্ধনা অনুষ্ঠানে সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, অতিরিক্ত কমিশনার ভূমি ফাতেমা জান্নাত, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল ফজল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক হোসাইন উজ্জ্বল প্রমুখ।

শামসুন্নাহার জুনিয়র এর বাবা মো. নেকবর আলী বলেন এই খেলায় আমার মেয়ে প্রথম গোল করছে, দেশরে জিতাইছে, আজকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক আমরারে ফুল দিছে, মিষ্টি খাওয়াইছে, ৫০ হাজার কইরা (করে) টাকা দিসে আপনেরা দোয়া করবেন তারা যাতে আরও ভালা করতারে।

ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০০০ সালে আমাদের এখানে এসে বলেছিলেন এটা ধোবাউড়া নয় এটা টুংগি পাড়া, ধোবাউড়ার মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর কথা ফুটবলের মাধ্যমে রেখেছে, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করি।

কলসিন্দুর ফুটবল টিমের কোচ মো. জুয়েল মিয়া বলেন যারা জাতীয় দলে গেছেন তারা ব্যাতিত আমাদের এখানে আরও ত্রিশ-পয়ত্রিশজন খেলোয়াড় রয়েছে তারাও যেন জাতীয় দলে প্রতিনিধিত্ব করতে পারে এভাবে তৈরি করতে চেষ্টা করছি।

এবিষয়ে কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক ও কলসিন্দুর নারী ফুটবল টিমের টিম ম্যানেজার মালা রাণী সরকার বলেন, আজকে আমরা অনেক আনন্দিত আমাদের সোনার মেয়েরা ট্রফি জিতে দেশে ফিরেছে, পাশাপাশি বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রতিটি অভিভাবকদেরও উৎসাহ যোগাবে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন সংবর্ধনা প্রদান অনুষ্ঠান শেষে অভিভাবক ও উপস্থিত সকলকে লক্ষ করে বলেন মেয়েদের খেলার জন্য যেকোন সময় যেকোনো প্রয়োজনে প্রশাসন আপনাদের সাথে থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App