ইউটিউব শর্ট ভিডিও থেকেও আয় করা যাবে

আগের সংবাদ

প্রশ্নপত্র ফাঁসের নয়াধরনে ‘স্তম্ভিত’ শিক্ষা প্রশাসন

পরের সংবাদ

সাফজয়ীদের দেখতে ফুটওভার ব্রিজে মেয়ে নিয়ে বাঁধন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১:১৯ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১০:৫১ পূর্বাহ্ণ

সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যদের শুভেচ্ছা জানাতে বাদ যাননি বিনোদন জগতের তারকারাও। তাদের মধ্যে অভিনেত্রী আজমেরী হক বাঁধন ছিলেন একধাপ এগিয়ে।

উপমহাদেশকে তাক লাগিয়ে সাফ চ্যাম্পিয়ন হয়ে নারী ফুটবলারদের দেশে ফেরা, এই ইতিহাসের সাক্ষী হতে বিমানবন্দরে মেয়েকে নিয়ে চলে গিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। তাদের বরণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ ছাড়া ছিল বাফুফের একটি প্রতিনিধিদলও।

বাঁধনকে দেখা যায় বিমানবন্দর এলাকার একটি ফুটওভার ব্রিজের ওপর। ছাদ খোলা বাসে মেয়েরা রাজপথ ধরে শিরোপা হাতে নিয়ে যাবেন―সেটা বাঁধন অবলোকন করবেন। সেখানে সাধারণ কারো দাঁড়ানোর সুযোগ ছিল না। তবে গণমাধ্যমকর্মীদের সুযোগ ছিল। বাঁধনও সেই ব্রিজে ওঠার অনুমতি নিয়ে নেন। সেখান থেকে ইনস্টাগ্রাম লাইভে এসে নিজের উত্তেজনা প্রকাশ করছিলেন।

মেয়েদের শিরোপা জয়ের বিষয়ে বেশ উত্তেজিত বাঁধন বলেন, আমি আগে থেকেই বিষয়টি নিয়ে এক্সাইটেড। ওদের সব কিছুই আমি দেখছিলাম, শেয়ার করছিলাম। আমি বিশ্বাস করি, এইভাবে বাঁধভাঙার গল্পগুলো যখন সামনে আসবে তবে নারীর মুক্তি হবে। সেই জায়গা থেকে আমার ভীষণ আনন্দের ব্যাপার যে ওরা এ রকম একটা অ্যাচিভমেন্ট নিয়ে আসছে।

অভিনেত্রী বলেন, বিমানবন্দরে আসব, এটা পরিকল্পনা করেছিলাম। কিন্তু এসে কোথায় দাঁড়াব বুঝতে পারছিলাম না। আমার মেয়ে উত্তরার একটি স্কুলে পড়ে। ওর ছুটি হলো ১টায়, ওকে নিয়ে এসে বিমানবন্দর এলাকার কাউলা ফুটওভার ব্রিজে দাঁড়ালাম।

ছাদ খোলা বাসে মেয়েদের হাতে শিরোপা―এই মুহূর্তটি দেখার অভিজ্ঞতা জানিয়ে বাঁধন বলেন, আমরা দেড়টা থেকে ৪টা পর্যন্ত ব্রিজের ওপর দাঁড়িয়ে ছিলাম। ওরা যখন ওই ব্রিজ অতিক্রম করছিল তখন আমি আনন্দে চিৎকার করছিলাম, এত জোরে জোরে চিৎকার করছিলাম যে মেয়ে বলছিল আমার কান ফেটে যাচ্ছে। আমার মেয়েও আনন্দ পেয়েছে। ওদের এই অর্জন অনেক মেয়েকে সাহস জোগাবে, স্বপ্ন দেখাবে, এটা আমার কাছে বড় প্রাপ্তি।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়