র‌্যাবের নতুন ডিজি এম খুরশীদ হোসেন

আগের সংবাদ

ডেঙ্গুতে আরও দুই মৃত্যু, হাসপাতালে ৪৩৭

পরের সংবাদ

সাফজয়ীদের অর্থ চুরি তদন্তে পুলিশ, র‌্যাব, এপিবিএন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৬:১৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৬:১৭ অপরাহ্ণ

সাফ শিরোপা জয়ী নারী দলের সদস্য কৃষ্ণা রানী সরকার, সানজিদা আক্তার ও শামসুন নাহারের লাগেজ থেকে অর্থ চুরির ঘটনায় মতিঝিল ও বিমান বন্দর থানায় দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এ ঘটনার তদন্তে র‌্যাব, এপিবিএনসহ সরকারের বিভিন্ন সংস্থা কাজ শুরু করেছে।

সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ আনুষ্ঠানিক অভিযোগ পাওয়ার পর বিষয়টি নিয়ে দ্রুত তদন্ত করে। সিভিল অ্যাভিয়েশনের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম জানান, পাঁচটি সিসি টিভির ফুটেজ পর্যবেক্ষণ করে তারা দেখেছেন বিমান বন্দরে এমন কোনো ঘটনা ঘটেনি।

জিডি দায়েরের পর এ ঘটনার তদন্ত শুরু করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের একাধিক ইউনিট, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন। সংস্থাগুলো এরই মধ্যে সিসি টিভি ফুটেজ বিশ্লেষণ করার পাশাপাশি অন্যদিকগুলোও খতিয়ে দেখছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম জানিয়েছেন, চুরির ঘটনায় বিমানবন্দর এলাকার একাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করছি আমরা। একইভাবে সক্রিয় হয়েছে বিমানবন্দরে দায়িত্ব পালন করা আর্মড পুলিশ ব্যাটালিয়নও।

সানজিদাসহ কৃষ্ণা রাণী সরকারের লাগেজে থাকা ৯০০ ডলার ও বাংলাদেশি টাকা মিলিয়ে প্রায় দেড় লাখ টাকা এবং দলের অপর সদস্য শামসুন নাহারের ৪০০ ডলার চুরি হয়। দলের ফিজিও’র কিছু মূল্যবান সামগ্রীও চুরি হয়েছে বলে বাফুফে থেকে জানানো হয়েছে। রাতে বাফুফে ভবনে লাগেজ হাতে পেয়ে ফুটবলাররা বুঝতে পারেন তাদের লাগেজ থেকে অর্থ ও জিনিসপত্র খোয়া গেছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নারী বিভাগের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেছেন, শেষপর্যন্ত চুরি শনাক্ত না করা গেলে খোয়া যাওয়া অর্থ আমরা ফুটবলারদের দিয়ে দেব।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়