জাতীয় নৃত্য প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব শুরু

আগের সংবাদ

বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ

পরের সংবাদ

সাবিনা-মাসুরাদের বাড়িতে জেলা প্রশাসক

মুছে দিলেন মাসুরার বাড়ির ক্রস চিহ্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৯:২৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৯:২৪ অপরাহ্ণ

সাফ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীনের বাড়িতে গিয়ে মিষ্টি দিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবিরসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তারা প্রথমে শহরের অদূরে বিনেরপোতায় মাসুরার বাড়িতে যান। জেলা প্রশাসক এ সময় তার বাবা মায়ের সাথে কথা বলে জানতে পারেন মাসুরার পরিবার বিনেরপোতাস্থ সড়কের ধারে সরকারি জায়গায় বসবাস করেন। ইতিমধ্যে সড়ক ও জনপদ বিভাগের পক্ষ থেকে সেটি উচ্ছেদ করতে দেয়ালের গায়ে লাল রঙের ক্রস চিহ্ন দেয়া হয়েছে।

জেলা প্রশাসক সড়ক ও জনপদ বিভাগের উচ্ছেদ অভিযানের বিষয়ে জানতে পেরে সাথে সাথে উপস্থিত সাংবাদিকদের বলেন, যতদিন মাসুরার পরিবার তাদের নিজেদের জমিতে নতুন করে বাড়ি তৈরি করতে না পারেন ততদিন তারা যেখানে আছেন সেখানেই থাকবেন। এ বিষয়ে সড়ক ও জনপদ বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি। তাদের বাড়ি নির্মাণের জন্য যে নিচুস্থানটি রয়েছে সেখানে মাটি ভরাটসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক। এরপর জেলা প্রশাসক এর নির্দেশনায় লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মাসুরার বাড়ির লাল ক্রস চিহ্ন মুছে দেন।

মাসুরার বাবা রজব আলী বলেন, বাড়িতে এই লাল ক্রস চিহ্ন দেয়ার পর থেকে খুবই চিন্তায় ছিলাম। বিষয়টি প্রশাসনের নজরে আসার পর সেটি মুছে ফেলা হয়েছে। এসময় তিনি জেলা প্রশাসক ও সাংবাদিদের কাছে চির কৃতজ্ঞ বলে তার অভিমত ব্যক্ত করেন।

এরপর, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাাতুনের বাড়িতে যান। তিনি সাবিনার মা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টি মুখ করান এবং সাবিনার পরিবারকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়