দুই কিশোরীকে ধর্ষণে তিনজনের যাবজ্জীবন

আগের সংবাদ

বিকেলের নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

প্রেমিকা নিয়ে হোটেলে স্বামী, স্ত্রীর জুতাপেটা (ভিডিও)

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৪:১৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৫:২৩ অপরাহ্ণ

বাড়িতে স্ত্রী আছে, আছে কিশোরী মেয়ে সন্তানও। এরপরও আবাসিক হোটেলে অন্য নারীকে নিয়ে সময় কাটাতে গিয়েছিলেন এক ব্যক্তি। তবে হোটেল কক্ষে ওই নারীর সঙ্গে নিজের স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী।

এরপরই শুরু করেন জুতাপেটা। স্বামীর সঙ্গে তার প্রেমিকাকেও জুতাপেটা করেন ক্ষুব্ধ ওই স্ত্রী। আর এই ঘটনার ভিডিও করেন তাদেরই কিশোরী মেয়ে।

ভিডিও দেখুন: প্রেমিকার সঙ্গে হাতেনাতে স্ত্রীর মার খেলেন স্বামী

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আগ্রার দিল্লি গেট এলাকার একটি আবাসিক হোটেলে। এরই মধ্যে এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

সংবাদমাধ্যম বলছে, আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে এক নারী জুতাপেটা করেন তার স্বামীকে। মূলত হোটেল কক্ষে অন্য এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামীকে দেখতে পেয়ে নিজেকে ঠিক রাখতে পারেননি বলে দাবি ওই স্ত্রীর। এদিকে স্বামী ও তার প্রেমিকাকে জুতা দিয়ে পেটানোর সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন তাদের কিশোরী মেয়ে। সেই ভিডিওতেই এখন ঘুরছে অনলাইনে। স্বামীকে হাতেনাতে ধরে মারমুখী হয়ে ওঠা ওই নারীর নাম নীলম ও তার স্বামীর নাম দিনেশ গোপাল।

সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়